Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

ফেনীতে মাদকবিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

ফেনী প্রতিনিধি

জুন ১২, ২০২১, ০৯:৩০ এএম


ফেনীতে মাদকবিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

ফেনীতে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে মাদকবিরোধী প্রীতি ফুটবল ম্যাচ-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ জুন) বিকেলে শহরের ভাষা শহীদ আবদুস সালাম ষ্টেডিয়ামে স্বাস্থবিধি মেনে সীমিত পরিসরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর প্রধান কার্যালয়ের নির্দেশনা মোতাবেক ও জেলা প্রশাসনের সার্বিক নির্দেশনা ও তত্ত্বাবধায়নে সারাদেশের ন্যায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন-পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি খোন্দকার নূরুন্নবী বিপিএম পিপিএম।

প্রীতি ম্যাচ শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের মাঝে পুরষ্কার বিতরণ করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. ওয়াহিদুজজামান।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনীর সহকারী পরিচালক মো. আবদুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-ফেনী পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম স্বপন মিয়াজী, সদর উপজেলা নির্বাহী অফিসার নাসরীন সুলতানা, জেলা তথ্য অফিসার রেজাউল রাব্বী মনির ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

এসময় জেল সুপার মো. আনোয়ারুল করিম, ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন, জেলা ক্রীড়া অফিসার হারুন অর রশিদ, ক্রীড়া সংস্থার সহ-সভাপতি গোলাম রব্বানী, কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন ডালিম, সদস্য আমজাদ হোসেন বিপ্লবসহ বিভিন্ন সরকারী কর্মকর্তা ও বিপুল সংখ্যক ক্রীড়ামোদি উপস্থিত ছিলেন। 

খেলায় সদর উপজেলা ফুটবল দল ১-০ গোলে সীমান্তবর্তী উপজেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

আমারসংবাদ/এআই