Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

কলারোয়ায় ১১ জুয়াড়ী আটক

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

জুন ১২, ২০২১, ১২:২৫ পিএম


কলারোয়ায় ১১ জুয়াড়ী আটক

সাতক্ষীরায় কলারোয়া থানা পুলিশ অভিযান চালিয়ে জুয়া খেলার অপরাধে ১১ জুয়াড়ীকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে খেলার সরঞ্জাম (৩ বান্ডিল তাস) ও নগদ ২ হাজার ৯৪০ টাকা উদ্ধার করা হয়। 

শুক্রবার (১১জুন) রাতে উপজেলার সোনাবাড়ীয়া ইউনিয়নের অন্তর্গত উত্তর সোনাবাড়ীয়া (গাইনপাড়া) এলাকা থেকে তাদের আটক করা হয়।

কলারোয়া থানা সূত্রে জানা গেছে, সাতক্ষীরা পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার) এর নির্দেশনায় কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর ও পুলিশ পরিদর্শক (তদন্ত) জেল্লাল হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহায়তায় শুক্রবার রাতে তাদের আটক করা হয়। 

আটককৃকরা হলেন-মোঃ আবুল খায়ের (৪২), পিতা- আফসার আলী গাইন, সিরাজুল শেখ (৫০), পিতা- সোহরাব শেখ, মোঃ রফিকুল গাজী (৫০), পিতা- মাওলা বক্স গাজী, মোঃ শফিকুল গাজী (৪৫), পিতা- মাওলা বক্স গাজী, মোঃ সোহাগ হোসেন (২৪), পিতা- আঃ মাজেদ বিশ্বাস, পিন্টু রহমান (২৫), পিতা- আব্দুর রশিদ গাজী, মোঃ আশরাফুল সরদার (৩৮), পিতা- রওশন আলী সরদার, মোঃ মিন্টু গাজী (৩১), পিতা- রশিদ গাজী, মোঃ ফারুক হোসেন (৩৩), পিতা- মিয়ারুল গাইন, তারা সকলেই ৬ নং সোনাবাড়ীয়া ইউনিয়নের উত্তর গাইনপাড়া এলাকার বাসিন্দা; অপর দুইজন বলিয়ানপুর গ্রামের আশরাফ সরদারের পুত্র মোঃ মাসুদ রানা (২৭) ও হেলাতলা ইউনিয়নের ব্রজবাকসা গ্রামের আজিজুল ইসলামের পুত্র মোঃ আলমগীর হোসেন (৩০)।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর জানান, জুয়া খেলার অপরাধে আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইনের ৩/৪ ধারায় মামলা দায়ের পূর্বক শনিবার (১২জুন) দুপুরে তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আমারসংবাদ/এআই