Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

রংপুরে কিশোরীকে ধর্ষণের ঘটনায় ধামাচাপার চেষ্টা ব্যর্থ, মামলা  

রংপুর প্রতিনিধি 

জুন ১৩, ২০২১, ১২:৫০ পিএম


রংপুরে কিশোরীকে ধর্ষণের ঘটনায় ধামাচাপার চেষ্টা ব্যর্থ, মামলা  

রংপুরে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সপ্তম শ্রেণি পড়ুয়া এক কিশোরীকে মধ্যরাতে তার নিজ বাড়িতে জোরপূর্বক ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি মিমাংসার কথা বলে ধামাচাপা চেষ্টা চালায় একটি পক্ষ। ঘটনাটি ঘটেছে রংপুর মহানগরীর ১৩নং ওয়ার্ডের দামোদরপুর চৌধুরি পাড়া এলাকায়। অবশেষে চারদনি পর উক্ত ঘটনায় ভিকটিমের মা শাহিনা বেগম বাদি হয়ে নারী শিশু নির্যাতন ও ধর্ষণের মামলা দায়ের করেছেন। 

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রংপুর মহানগরীর দামোদরপুর চৌধুরিপাড়া এলাকার কোহিনুরের ছেলে মিল্লাত (২২), মৃত লিটন মিয়ার ছেলে হিমেল (২৩) এবং মৃত. শহিদুল ইসলামের ছেলে মাদককারবারি সুমন মিয়া (২৩) সপ্তম শ্রেণি পড়ুয়া ওই কিশোরি প্রাইভেটে যাতায়াতের সময় উত্যক্ত করতেন। এক পর্যায়ে তারা ওই কিশোরীকে কুপ্রস্তাব দেয়। এতে সাড়া না পেয়ে গত বুধবার (৯ জুন) মধ্যরাতে কিশোরি ঘরে ডুকে মুখ চেপে ধরে জোরপূর্বক রাতভর তারা ধর্ষণ করেন। এতে ভিকটিম অজ্ঞান হয়ে পড়লে ধর্ষকরা পালিয়ে যান। পরে মুমূর্ষু অবস্থায় ওই কিশোরিকে উদ্ধার করে রমেক হাসপাতালে ভর্তি করা হয়। তবে এই ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে।

এ বিষয়ে সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর ফজলে এলাহী ফুলু বলেন, এ ঘটনায় ভিকটিমের পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়েছে।

রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানার তদন্তকারি কর্মকর্তা এস আই গোলাম রাব্বি বলেন, এই ঘটনায় ভিকটিমের মা শাহিনা বেগম বাদি হয়ে নারী শিশু নির্যাতন ও ধর্ষণের মামলা দায়ের করেছেন। তিনি বলেন, মামলা তদন্তের স্বার্থে অনেক কিছু বলা যাচ্ছে না।

আমারসংবাদ/কেএস