Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

বাদলের উপর আমার নেতৃত্বে কোন হামলা হয়নি: কাদের মির্জা

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

জুন ১৩, ২০২১, ০৩:৫৫ পিএম


বাদলের উপর আমার নেতৃত্বে কোন হামলা হয়নি: কাদের মির্জা

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের উপর শনিবার (১২ জুন) সকালে সন্ত্রাসী হামলার ঘটনার সাথে সম্পৃক্ততা নেই বলে ফেসবুকে স্ট্যাটাস দেন বসুরহাট পৌরসভার মেয়র অভিযুক্ত কাদের মির্জা।

কাদের মির্জার ফেসবুক পেইজে দেওয়া স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো:

আসসালামু আলাইকুম, প্রিয় কোম্পানীগঞ্জ বাসী, আজ ১২ জুন সকাল ৯টা পরবর্তী সময়ে বসুরহাট বাজারে মিজানুর রহমান বাদল তার ব্যক্তিগত শত্রুতার জেরে একটি হামলার শিকার হয়। ইতোমধ্যে বিভিন্ন মাধ্যমে আমি জানতে পারি অনেক মাধ্যম আমার নেতৃত্বে বা আমার লোকজন হামলা করেছে বলে প্রচার করতেছে। সকলের অবগতির জন্য জানাচ্ছি, মিজানুর রহমান বাদল যখন হামলার শিকার হয় (সকাল, ৯টা পরবর্তী) তখন আমি আমার পৌরসভা অফিসে আমার দাপ্তরিক কাজ করতেছিলাম। হামলার অনেকক্ষণ পরে খবর পাই মিজানুর রহমান বাদলের উপর বিক্ষুব্ধ কিছুলোকজন হামলা করে। আমার নেতৃত্বে মিজানুর রহমান বাদলের উপর কোন হামলা হয়নি। সুতরাং গনমাধ্যম কিংবা সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ বিভ্রান্তিকর ভুল তথ্য দিয়ে প্রচারণা না করার আহ্বান জানাচ্ছি। 

প্রসঙ্গত, নোয়াখালী কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারীদের বিরুদ্ধে কোম্পানীগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের (৫০) উপর হামলার অভিযোগে ৪৮ ঘণ্টার হরতাল ঘোষণা করেন উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র ও কাদের মির্জার ভাগ্নে মাহবুবুর রশিদ মঞ্জু। এ ঘটনায় রাস্তা অবরোধ করতে গিয়ে পুলিশের সাথে সংঘর্ষে দুই জন গুলিবিদ্ধ ও ৪ পুলিশ সদস্য আহত হয়।

আমারসংবাদ/কেএস