Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

পাবনার জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা

সুজানগর প্রতিনিধি

জুন ১৪, ২০২১, ০৮:৩০ এএম


পাবনার জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা

পাবনা জেলার সুজানগর উপজেলা প্রশাসন কৃর্তক আয়োজিত পাবনার সদ্য বদলীজনিত বিদায়ী জেলা প্রশাসক কবীর মাহমুদ এর সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  

সোমবার (১৪ জুন) সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাহী অফিসার রওশন আলীর সভাপতিত্বে মত বিনিময় সভায় বক্তব্য রাখেন-উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন, নব নির্বাচিত মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ হাবিবুর রহমান , থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান, প্রেস ক্লাব সভাপতি মোহাম্মদ আলী মাস্টার, দৈনিক ইত্তফাকের সুজানগর প্রতিনিধি তৌফিক হাসান, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, ইউ, পি চেয়ারম্যানগণ, সাংবাদিক ও শিক্ষকমন্ডলী। 

বক্তারা বিদায়ী জেলা প্রশাসক কবীর মাহমুদ এর পাবনা জেলার বিভিন্ন উন্নয়নে কথা তুলে ধরেন এবং দেশের যে প্রান্তেই থাকেন না কেন, দেশ ও জাতির উন্নয়নে কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। 

মতবিনিময় সভার প্রধান অতিথি বিদায়ী জেলা প্রশাসক কবীর মাহমুদ বলেন, পাবনাতে আমার দুই বছরের কর্মজীবনে খুব শান্তিতে দায়িত্ব পালন করেছি এবং আপনাদের সকলের সর্বাত্বক সহযোগিতা পেয়েছি। এসময় তিনি সকলের দোয়া কামনা করেন। 

অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/এআই