Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

শাজাহানপুরে গৃহবধূকে ধর্ষণ চেষ্টায় যুবক গ্রেপ্তার

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি

জুন ১৪, ২০২১, ১১:৪০ এএম


শাজাহানপুরে গৃহবধূকে ধর্ষণ চেষ্টায় যুবক গ্রেপ্তার

বগুড়ার শাজাহানপুরে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টায় নাইম হোসেন (২২) নামের যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

নাইম আমরুল ইউনিয়নের পলিপালাশ গ্রামের নায়েব আলী মন্ডলের ছেলে। একই গ্রামের প্রতিবেশি মোছা: ফেন্সি (২২) নামে এক গৃহবধূর সাথে এই ঘটনা ঘটেছে।

খবর পেয়ে থানার এসআই আব্দুর রাজ্জাক সঙ্গীয় ফোর্সসহ সোমবার (১৪ জুন) বেলা ১২ টায় নিজ এলাকা হতে নাইমকে গ্রেপ্তার করে। এ ঘটনায় ভিকটিমের স্বামী শাহ আলম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শাহ আলম বগুড়ার নন্দীগ্রামে প্রতিদিন দিনমুজুর হিসেবে কাজ করতে যান। রোববার সে কাজে গিয়ে আর বাড়িতে আসেন নাই। বাড়িতে এক ঘরে মা ও অপর ঘরে তার স্ত্রী রাতের খাবার খেয়ে শুয়ে পরে। 

এই সুযোগে লম্পট নাইম রোববার দিবাগত রাত আড়াইটার দিকে তার মায়ের ঘর বাহিরে থেকে আটকিয়ে দিয়ে কৌশলে ফেন্সির ভিতরে থেকে আটকানো ঘরে ঢুকে। ধর্ষণ চেষ্টায় ধস্তাধস্তির একপর্যায়ে ফেন্সি পরে গিয়ে বাম হাত ভেঙ্গে যায়। প্রতিবেশিরা জানতে পেরে এগিয়ে আসলে লম্পট নাইম ঘর থেকে বের হয়ে পালিয়ে যায়।

ফেন্সিকে চিকিৎসার জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নাইম বিবাহিত যুবক ও তার একটি সন্তান রয়েছে। বেশ কয়েক মাস যাবত নাইমকে তার স্ত্রী ডিভোর্স দিয়ে চলে গেছে।

এ বিষয়ে শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) নান্নু খান জানান, পুলিশ ঘটনাস্থল এলাকায় গিয়ে নাইমকে গ্রেপ্তার করছে। আসামিকে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

আমারসংবাদ/এআই