Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

রংপুরে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্যের মৃত্যু 

রংপুর প্রতিনিধি 

জুন ১৪, ২০২১, ০১:৫৫ পিএম


রংপুরে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্যের মৃত্যু 

রংপুরের তারাগঞ্জে সড়ক দুর্ঘটনায় রফিকুল ইসলাম (৫৫) নামে  অবসরপ্রাপ্ত এক  সেনা সদস্যের মৃত্যু হয়েছে। এছাড়াও আরও ছয়জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সোমবার (১৪ জুন) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদ-সংলগ্ন আনজিরন নেছা কৃষি ইনস্টিটিউটের সম্মুখে রংপুর-দিনাজপুর মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে।

তারাগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মদ সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত রফিকুল ইসলাম তারাগঞ্জের ঘনিরামপুর এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে আনজিরন নেছা কৃষি ইনস্টিটিউটের সম্মুখে নিয়ন্ত্রণহীন হয়ে একটি প্রাইভেট কার ও যাত্রীবাহী রিকশাভ্যানটিকে ধাক্কা দেয়। এতে প্রাইভেট কার ও রিকশাভ্যানটি সড়কের পাশের খাদে উল্টে যায়।  রিকশাভ্যানটি প্রাইভেট কারের নিচে চাপা পড়ায় যাত্রীরা গুরুতর আহত হয়। এতে ঘটনাস্থলেই সাবেক সেনাসদস্য রফিকুল ইসলামের মৃত্যু হয়। 

এছাড়াও দুর্ঘটনায় আহতরা হলেন, তারাগঞ্জে ঝাকুয়াপাড়া গ্রামের দুদু মিয়া, স্বপন মিয়া, ভ্যানচালক মোখলেছুর রহমান, কাজীপাড়া গ্রামের লায়লা বেগমসহ ছয়জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ওসি ফারুক আহম্মদ বলেন, ওই সড়ক দুর্ঘটনার খবর পাওয়ার পরেই ঘটনাস্থল পরিদর্শন করে আহতদের উদ্ধার করা হয়েছে। সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

আমারসংবাদ/কেএস