Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

পাটগ্রামে নানার বাড়ি বেড়াতে এসে নদীতে ডুবে শিশুর মৃত্যু

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি

জুন ১৬, ২০২১, ১২:১০ পিএম


পাটগ্রামে নানার বাড়ি বেড়াতে এসে নদীতে ডুবে শিশুর মৃত্যু

লালমনিরহাটের পাটগ্রামে ধরলা নদীর পানিতে ডুবে রাজিব (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। পৌরসভার ২ নং ওয়ার্ডের সোহাগপুর গ্রামে নানার বাড়িতে বেড়াতে এসে ধরলা নদীতে গোসল করতে নেমে ডুবে যায় রাজিব। শিশুটি উপজেলার কচুয়ারপাড় গ্রামের এরশাদ হোসেনের ছেলে বলে জানা গেছে।

স্থানীয় বাসিন্দা ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার (১৬ জুন) সকাল ১১ টার দিকে সবার অজান্তে নানার বাড়ির নিকটবর্তী ধরলা নদীতে গোসল করতে নেমে ডুবে যায় রাজিব। 

নানার বাড়ির লোকজন তাঁকে বাড়িতে না পেয়ে খুঁজতে থাকে। প্রায় এক ঘন্টা পর স্থানীয়রা নদীতে একটি শিশুর লাশ পানিতে ভাসতে দেখে নদীর পাড়ে তোলে। খবর পেয়ে ওই শিশুর লাশ রাজিবের বলে সনাক্ত করে রাজিবের স্বজনেরা। 

রাজিবের মামা বিপুল হোসেন জানান, আমার ভাগ্নে রাজিব  পাটগ্রাম পৌরসভার বুদ্ধি প্রতিবন্দী ও অটিস্টিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র। সে মৃগী রোগে আক্রান্ত ও মানসিক প্রতিবন্দী। তাঁকে চোখে চোখে রাখা হয়। সবার অজান্তেই সে নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা যায়।  

এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরী রুজু হয়েছে। 

আমারসংবাদ/এআই