Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

ফেনীতে ব্র্যাক ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

ফেনী প্রতিনিধি

জুন ১৬, ২০২১, ০৩:৩৫ পিএম


ফেনীতে ব্র্যাক ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

ফেনীর মহিপালে ব্র্যাক ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে। “লেনদেন করুন আস্থার সাথে, আমরা আছি আপনার পাশে” এ শ্লোগানকে সামনে রেখে বুধবার (১৬ জুন) বিকেলে ব্যাংকটির এজেন্ট ফরায়েজী এন্টারপ্রাইজের আয়োজনে শহরের মহিপালের আলনূর প্লাজায় ফিতা কেটে আউটলেট উদ্বোধন করেন স্টারলাইন গ্রুপের পরিচালক ও ফেনী চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রির সাবেক সভাপতি জামাল উদ্দিন।

আউটলেটের এজেন্ট সাংবাদিক জসিম উদ্দিন ফরায়েজীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মো. তোহিদুল ইসলাম। 

এ সময় ব্র্যাক ব্যাংক ফেনী এস.এম.ই ও কৃষি শাখার শাখা ব্যবস্থাপক ও এরিয়া হেড মো. খন্দকার শাহেনশাহ, এস.এম.ই ইউনিটের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার নুরুজ্জামান, এস.এম.ই ফেনী ইউনিটের ইউনিট ইনচার্জ ফকরুদ্দিন, ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং ফেনী রিজিওনের রেজিওনাল ম্যানেজার কফিল উদ্দিন ও সহকারী রেজিওনাল ম্যানেজার কামরুজ্জামান প্রমূখ।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আহসান উল্লাহ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং এর মাস্টার এজেন্ট ও জমজম সুইটসের পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ আশরাফ উদ্দিন সোহেল। 

অনুষ্ঠানে ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী ছাড়াও স্থানীয় ব্যবসায়ী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/কেএস