Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

ভুট্টা বোঝাই ট্রাকে মিললো ফেনসিডিল, চালক ও সহযোগী আটক

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

জুন ১৭, ২০২১, ০৬:৫৫ এএম


ভুট্টা বোঝাই ট্রাকে মিললো ফেনসিডিল, চালক ও সহযোগী আটক

ভুট্টা বোঝাই ট্রাকের আড়ালে ফেনসিডিল পাচারকালে ৩০ বোতল ফেনসিডিল জব্দ করেছে দিনাজপুরের ঘোড়াঘাট থানা পুলিশ। এ ঘটনায় আটক করা হয়েছে ট্রাকের চালক ও তার এক সহযোগীকে।

বৃহস্পতিবার (১৭ জুন) দিবাগত রাত ৩ টায় দিনাজপুর গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়ক থেকে তাদেরকে আটক করা হয়।

আটক দুজন হলেন-ট্রাক চালক রবিউল ইসলাম (৩৬)। সে দিনাজপুরের চিরিবন্দর উপজেলার নানিয়াটেকর (কোনপাড়া) গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। অপরজন ট্রাকের সহযোগী (হেলপার) আব্দুল বারেক (৩৭)। সে দিনাজপুরের খানসামা উপজেলার দক্ষিণ বালাপাড়া গ্রামের মৃত আতাবুদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, তাদের কাছে খবর ছিল সীমান্ত এলাকা থেকে মাদক রাজধানী ঢাকার উদ্দেশে বিভিন্ন যানবাহনে পাচার হচ্ছে। তাই বৃহস্পতিবার দিবাগত রাতে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বেগুনবাড়ি এলাকায় চেকপোষ্ট স্থাপন করে যানবাহন তল্লাশী অভিযান শুরু করে পুলিশ। 

এসময় পাশ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার দিক থেকে আসা ভুট্টা বোঝায় একটি ট্রাককে (ঢাকা মেট্রো-ট-১৫-৭৮৪১) থামার সংকেত দেয় তারা। সংকেত পেয়ে ট্রাকটি থামিয়ে ট্রাকের চালক ও তার সহযোগী ট্রাক থেকে নেমে পালানোর চেষ্টা করে। পরে পুলিশ তাদেরকে আটক করে। 

আটক দুজনের দেয়া তথ্য অনুযায়ী ট্রাকের কেবিনে ড্রাইভারের সিটের নিচে একটি প্লাস্টিকের ব্যাগের মধ্যে রাখা ৩০ বোতল ফেনসিডিল জব্দ করে পুলিশ।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক ট্রাকের চালক ও হেলপার সহ আমরা তিন জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। জব্দ করা ট্রাকটিতে ২৫১ বস্তা দেশী ভুট্টা ছিল। চালান অনুযায়ী যার বাজার মূল্যে ৩ লক্ষ টাকা। আসামিদেরকে সকালে দিনাজপুরের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। পলাতক অপর এক আসামীকে গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত আছে।

আমারসংবাদ/এআই