Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

পালক পুত্রের অত্যাচারে অতিষ্ঠ পুঙ্গু অলিউল্লাহর পরিবার 

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি 

জুন ১৭, ২০২১, ০১:৩০ পিএম


পালক পুত্রের অত্যাচারে অতিষ্ঠ পুঙ্গু অলিউল্লাহর পরিবার 

ময়মনসিংহের নান্দাইলে দীর্ঘদিন যাবত রুহুল আমীন ওরফে নুরু নামে পালক পুত্রের অত্যাচার ও নির্যাতনে অতিষ্ঠ হয়ে পড়েছে নিরীহ পুঙ্গু অলিউল্লাহ ও তার পরিবার। 

জানা গেছে, রহুল আমিন ওরফে নুরু নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের আচারগাঁও দিঘিরপাড় গ্রামের মৌলভী মোহাম্মেদর পালক পুত্র। বর্তমানে সেই পালক পুত্র মৌলভী মোহাম্মদের ঔরসজাত সন্তান পুঙ্গু অলিউল্লাহ, তার ভাই শহীদুল্লাহ ও পরিবারের সদস্যদের মারধর করে নির্যাতন সহ একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে। 

এছাড়া অভিযুক্ত রুহুল আমিন বিভিন্ন জাল দলিল তৈরী করে পুঙ্গু অলিউল্লাহর বাড়ি ও জমা-জমি জোরপূর্বক দখলের জন্য উক্ত পুঙ্গু ও তার পরিবারের সদস্যের বিরুদ্ধে এক ডজন মামলা দায়ের করে সীমাহীন হয়রানি করে যাচ্ছে। এক পর্যায়ে গত ১০ই জুন/২০২১ইং পুঙ্গু অলিউল্লাহর বাড়ি ঘরে হামলা চালিয়ে অগ্নিকাণ্ড ও ভাংচুর সহ বাড়িতে থাকা লোকজনদেরকে বেধরক মারপিট করে। এতে পুঙ্গু অলিউল্লাহর স্ত্রী জুলেকা বেগম বাদী হয়ে ১৪ জুন নান্দাইল মডেল থানায় অভিযুক্ত রুহুল আমিন ওরফে নুরু মিয়াকে ১নং আসামি করে মোট ৭ জনের নামে মামলা দায়ের করে। 

এ বিষয়ে পুঙ্গু অলিউল্লাহ জানান, তার বাবা মৌলভী মোহাম্মদের পালক পুত্র রুহুল আমিনকে যথেষ্ট পরিমাণ সম্পত্তি লিখিয়া দেবার পরেও বিভিন্ন কৌশলে (জাল দলিলের মাধ্যমে) ও গায়ের জোর দেখিয়ে আমাদের জায়গা দখল সহ একের পর এক মিথ্যা মামলায় হয়রানি করে চলছে। এছাড়া তাঁর গুন্ডা বাহিনী দিয়ে আমার স্কুল পড়ুয়া মেয়েকে ইভটিজিং ও পরিবারের অন্যান্য সদস্যদের অপহরণ করবে বলে বিভিন্ন ধরনের হুমকি দিয়ে যাচ্ছে। 

পুঙ্গু অলিউল্লাহর ভাই শহীদুল্লাহ জানান, উক্ত রুহুল আমিন ওরফে নুরু মিয়া একাধিকবার মোচলেখা দেওয়ার পরেও আমাদের উপর এ রকম অত্যাচার নির্যাতন চালিয়ে যাচ্ছে। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল বলেই প্রশাসনের দারস্থ হলেও এর কোন সুরাহা হচ্ছে না। পরিশেষে পুঙ্গু অলিউল্লাহ ও তার পরিবার উক্ত প্রতারক, ভূমিদুস্য ও অত্যাচারী রুহুল আমিন ওরফে নুরুর হাত হতে জান ও মালের রক্ষা পাওয়ার জন্য উর্ধ্বতন পুলিশ প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছেন। 

অভিযুক্ত রুহুল আমিন জানান, জমি-জমা নিয়ে তাদের সাথে গোলযোগ আছে। এ নিয়ে মারামারি হয়েছে।  

আমারসংবাদ/কেএস