Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪,

কেরানীগঞ্জে অস্ত্রসহ মাদক কারবারি নিজাম আটক

কেরানীগঞ্জ প্রতিনিধি

জুন ১৮, ২০২১, ০৯:৩০ এএম


কেরানীগঞ্জে অস্ত্রসহ মাদক কারবারি নিজাম আটক

ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার রোহিতপুর ইউনিয়নের শাহপুর এলাকা থেকে চিহিৃত মাদক কারবারি ও একাধিক মামলার আসামি নিজাম উদ্দিন নিজামকে অস্ত্রসহ আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন(র‍্যাব-১০)। র‍্যাবের নিয়মিত অভিযানের অংশ হিসেবে গত বৃহস্পতিবার (১৭ জুন) রাত অনুমান ০৪.১৫ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানার পুরাতন শাহপুর কবরস্থান ঈদগাহ মাঠ এলাকায় একটি অভিযান পরিচালনা করে ওয়ান শুটার গানসহ তাকে গ্রেপ্তার করে।

এ সময় তার নিকট থেকে ১টি শুটার গান, ১ রাউন্ড এ্যামুনেশন (গুলি) ও ৪০ (চল্লিশ) লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃত ব্যক্তি একজন অবৈধ অস্ত্রধারী মাদক কারবারি। সে বেশ কিছুদিন যাবত কেরানীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা ও সন্ত্রাসীমূলক কার্যক্রম চালিয়ে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। মাদক কারবারি নিজাম শাহপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। 

এর আগেও সে একাধিক বার মাদকসহ পুলিশের হাতে আটক হয়েছে। জেল থেকে বেড় হয়ে সে আগের পেশায়ই জড়িয়ে পড়ে। স্থানীয় আরও কয়েকজন তার সহযোগী রয়েছে বলে জানিয়েছে গ্রামবাসী। 

গ্রেপ্তারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি অস্ত্র মামলা ও একটি মদক মামলা রুজু করা হয়েছে। তার গ্রেপ্তারের খবরে তার নিজ এলাকায় স্বস্তি ফিরে এসেছে।

আমারসংবাদ/কেএস