Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

মাধবপুরে আত্মহত্যার প্ররোচনায় স্বামী গ্রেপ্তার 

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

জুন ১৮, ২০২১, ১১:১৫ এএম


মাধবপুরে আত্মহত্যার প্ররোচনায় স্বামী গ্রেপ্তার 

হবিগঞ্জের মাধবপুর উপজেলার রসুলপুর গ্রামে প্রেমিকাকে ঘরে না তুলে বিষপানে আত্মহত্যার প্ররোচনায় মামলায় প্রেমিক আব্দুল আহাদ কে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১৭ জুন) সন্ধ্যায় মাধবপুর থানার কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক উত্তম কুমার দাস এর নেতৃত্বে একদল পুলিশ চৌমুহনী ইউনিয়নের মদনপুর গ্রামে অভিযান চালিয়ে আব্দুল আহাদকে গ্রেপ্তার করে। ধৃত আব্দুল আহাদ উপজেলার ধর্মঘর ইউনিয়নের রসুলপুর গ্রামের মৃত রফিক মিয়ার ছেলে। রসুলপুর গ্রামের আব্দুল আহাদ মিয়ার সঙ্গে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার সোনামুড়া গ্রামের সালমা বেগম(৩২)নামে প্রবাস ফেরত এক নারীর মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে । 

গত ৮জুন  সালমা বেগম রসুলপুর গ্রামের আব্দুল আহাদের বাড়িতে এসে তাকে ঘরে তুলে নিতে চাপ সৃষ্টি করে। আব্দুল আহাদ রাজি না হওয়ায় সালমা বেগম পুকুর পাড়ে বিষ পান করে। পরে আশংকাজন অবস্থায় বি-বাড়িয়া হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। 

সালমার মা জাহানারা বেগম জানান, সালমা ওমানে থাকা কালীন মোবাইল ফোনে তাদের প্রেমের সম্পর্ক হয়, গত ৩ মাস আগে সালমা ওমান থেকে দেশে আসে। পরে আব্দুল আহাদের সঙ্গে তার বিয়ে হয়। স্বামীর দাবি নিয়ে সালমা আহাদের বাড়ি গেলে তাকে ঘরে না উঠিয়ে বিষ খাইয়ে দিয়ে হত্যা করা হয়। 

এ ব্যাপারে সালমার মা জাহারানা বেগম গত ১০জুন আব্দুল আহাদ কে প্রধান আসামি করে মাধবপুর থানায় একটি মামলা রুজু করেন। এরপর থেকে আব্দুল আহাদ আত্মগোপনে চলে যায়। মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরির্দশক উত্তম কুমার দাস তথ্য প্রযুক্তির ব্যবহার করে মামলার ৮দিনের মাথায় প্রধান আসামি আব্দুল আহাদকে গ্রেপ্তার করেন। মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করেছেন।

আমারসংবাদ/কেএস