Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ওসমানীনগরে নারী নির্যাতন, ডাকাতি ও মাদক মামলার আসামি সহ গ্রেপ্তার ১৪

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি

জুন ১৯, ২০২১, ০৩:৩০ পিএম


ওসমানীনগরে নারী নির্যাতন, ডাকাতি ও মাদক মামলার আসামি সহ গ্রেপ্তার ১৪

সিলেটের ওসমানীনগরে গাঁজার আসরে অভিযান চালিয়ে নারী নির্যাতন, ডাকাতি ও মাদক মামলার আসামি সহ ১৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শুক্রবার (১৮ জুন) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের পূর্ব তিলপাড়া গ্রামের আতিকুর রহমানের বসত ঘরে অভিযান চালিয়ে এদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত হচ্ছেন- উপজেলার পূর্ব তিলাপাড়া গ্রামের মৃত ইনজদ আলীর ছেলে আতিকুর রহমান (৪০), মৃত আব্দুল বশিরের ছেলে জাহান মিয়া (৩০), মৃত ছোয়াব উল্লাহের ছেলে ফয়জুল হক পুতুল (৩০), আলাই মিয়ার ছেলে মোঃ সেলু মিয়া (২৮), মৃত আব্দুল কাদিরের ছেলে মবশ্বির আলী (২৮), মৃত আজমান আলীর ছেলে সিরাজ আলী (৬০), মৃত এবাদুর রহমানের ছেলে ছানাওর আলী (৩৬), আব্দুর রহিমের ছেলে আব্দুল মালিক (৪০), মৃত যোগেশ শব্দকরের ছেলে দীপেশ শব্দকর (৩৫), খয়েরপুর গ্রামের মৃত আব্দুর ছত্তারের ছেলে ছানু মিয়া (৪৯), সুখময় সূত্রধরের ছেলে চিত্ত সূত্রধর (৬০), প্যায়ারাপুর গ্রামের মৃত লালা মিয়ার ছেলে ফয়ছল মিয়া (৩৫), জায়ফরপুর গ্রামের নিজাম মিয়ার ছেলে মুকিদ মিয়া (৩০), হাজীপুর গ্রামের মৃত হাসিব উল্লাহের ছেলে রসিক আলী (৫২)।

এদের মধ্যে আতিকুর রহমান ওসমানীনগর থানায় নারী ও শিশু নির্যাতনসহ ৪টি ও জিআর ৯২/১৭ এর ১ বছরের সাজাপ্রাপ্ত আসামি, ফয়ছল মিয়ার নামে বালাগঞ্জ থানায় ১০১৮ সালে দায়েরকৃত ডাকাতি মামলা সহ ২টি ও ফয়জুল হক পুতুলের বিরুদ্ধে ২০১৪ সালে ওসমানীনগর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রয়েছে। 

জানা যায়, গাঁজার আসর বসেছে গোপন সূত্রে এমন খবর পেয়ে ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ  (ওসি) শ্যামল বণিকের নেতৃত্বে একদল পুলিশ শুক্রবার রাত পৌনে ১১টার দিকে পূর্ব তিলাপাড়ার আতিকুর রহমানের বাড়িতে অভিযান চালায়। 

পুলিশের উপস্থিতি টের পেয়ে গাঁজাসেবীরা পালিয়ে যাবার চেষ্টা করলে ধাওয়া করে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের দেহ তল্লাশি করে ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। 

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল বণিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬ (১) ১৯ (ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১৮। শনিবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়। 

আমারসংবাদ/এআই