Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

পিরোজপুরে জেলা বিএনপির সাধারণ সম্পাদকের মায়ের মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি 

জুন ২০, ২০২১, ১০:১৫ এএম


পিরোজপুরে জেলা বিএনপির সাধারণ সম্পাদকের মায়ের মৃত্যু

পিরোজপুর সদর উপজেলার টোনা তেজদাসকাঠী এলাকার দানবীর নামে খ্যাত বিশিষ্ট্য ব্যবসায়ী আব্দুস সোবাহান এর সহধর্মীনী পিরোজপুরে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আলমগীর হোসেনের মায়ের জানাযা নামায শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। 

রোববার (২০ জুন) সকাল ১০টায় শহরের পুরাতন ঈদগাহে জানাযা নামায শেষে তেজদাসকাঠী এলাকায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। অধ্যাপক আলমগীর হোসেন এর মা (১৯ জুন) শনিবার বিকেল ৪ টার দিকে ঢাকার গ্রীণ লাইফ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৪ বছর। তিনি দির্ঘদিন ধরে বার্ধক্য জনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৪ পুত্র, ৫ কন্যা, নাতি, নাতনি সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। 

কেন্দ্রিয় বিএনপির নির্বাহী সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেনের মায়ের গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন, জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য গাজী নূরুজ্জামান বাবুল, সহ-সভাপতি ও কাউন্সিলর আব্দুস সালাম বাতেন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম কিসমত, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজউদ্দিন রানা, জেলা যুবদলের সভাপতি মিজানুর রহমান শাহীন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সাঈদ, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনি, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক এমদাদুল হক মাসুদ, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি তানজিদ হাসান শাওন, জেলা  ছাত্রদলের সাধারণ সম্পাদক এম ডি বদিউজ্জামান শেখ রুবেল, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার।     

আমারসংবাদ/কেএস