Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

আলমডাঙ্গায় করোনাক্রান্ত ব্যবসায়ীর আত্মহত্যা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

জুন ২০, ২০২১, ১০:৩০ এএম


আলমডাঙ্গায় করোনাক্রান্ত ব্যবসায়ীর আত্মহত্যা

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় এক করোনা রোগী পরিবারের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছেন। বাড়িতে আলাদা ঘরে রাখায় এবং পরিবারের সদস্যরা তার সংস্পর্শে না আসায় তিনি আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। নিহতের নাম আব্দুর রাজ্জাক (৫০)। মৃত আব্দুর রাজ্জাক উপজেলার জেহালা ইউনিয়ন পরিষদের গড়গড়ি গ্রামের মো. শাহাজুদ্দিনের ছেলে। তিনি পেশায় গরু ব্যবসায়ী ছিলেন।

ওই ইউনিয়ন পরিষদের সদস্য হাসিবুল হোসেন গণমাধ্যমকে জানান, রাজ্জাক কিছুদিন ধরে জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্টে ভুগছিলেন। গত ১৬ জুন র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে তার করোনাভাইরাস শনাক্ত হয়। এরপর তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কোভিড ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে তিনি হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে বাড়িতে আইসোলেশনে ছিলেন। বাড়িতে আলাদা ঘরে রাখায় এবং তার সংস্পর্শে কেউ না আসায় পরিবারের সদস্যদের উপর অভিমান করে রোববার (২০ জুন) সকালে রাজ্জাক আত্মহত্যা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফাতেহ আকরাম বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, হাসপাতালের যেসব কোভিড রোগী ঝুঁকিমুক্ত থাকেন তাদের বাড়িতে আইসোলেশনে পাঠানো হয়। আব্দুর রাজ্জাকের শারীরিক অবস্থা তুললামূলক ভালো থাকায় তাকে ছাড়পত্র দেয়া হয়েছিল।

আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবির বেলেন, রাজ্জাক বাড়িতে আসার পর পরিবারের সদস্যরা তার সংস্পর্শে না গিয়ে দূরে থেকে তাকে খাবার এবং যা প্রয়োজন দিচ্ছিলেন। এতে আব্দুর রাজ্জাক মনকষ্টে ভুগছিলেন। ধারণা করা হচ্ছে, পরিবারের সদস্যরা তাকে এড়িয়ে যাচ্ছেন এই অভিমানে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এ ঘটনায় আলমডাঙ্গা থানার একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

আমারসংবাদ/এআই