Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

রৌমারীতে পরকিয়ায় জেরে একজনকে কুপিয়ে হত্যা

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

জুন ২১, ২০২১, ০২:০০ পিএম


রৌমারীতে পরকিয়ায় জেরে একজনকে কুপিয়ে হত্যা

কুড়িগ্রাম জেলার রৌমারীতে পরকীয়া কলহের জের ধরে এরশাদুল ইসলাম (৩২) নামের একজন নিহত হয়েছেন এবং মাসুদ রানা (২২) নামের এক যুবক গুরুতর ভাবে হয়েছেন।

আহতকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে আনা হলে অবস্থা আশঙ্খাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

নিহত এরশাদুল ইসলাম রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের খেয়ারচর গ্রামের সুরুজ্জামানের ছেলে। আহত মাসুদ রানা একই গ্রামের ইন্না পাগলার ছেলে। অপরদিকে ঘাতক শিহাব একই গ্রামের লিটনের ছেলে। রোববার (২০ জুন) রাত ৮টা দিকে উপজেলার যাদুরচর ইউনিয়নের খেয়ারচর দক্ষিণে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত এরশাদুল দীর্ঘদিন যাবৎ তার চাচাতো শালক রাশেদুলের স্ত্রী লিমার সাথে পরকিয়ায় লিপ্ত ছিলেন। বিষয়টি জানাজানি হলে লিমার ছোটভাই শিহাব ক্ষিপ্ত হয়ে ধাড়ালো ছুড়ি গলায় ঢুকিয়ে আঘাত করলে ঘটনাস্থলে নিহত হন এরশাদুল ইসলাম। 

অপরদিকে এরশাদুলের সঙ্গে থাকা তার বন্ধু মাসুদ রানা তাকে বাঁচানোর চেষ্টা করলে তাকেও হাতে থাকা ছুড়ি দিয়ে এলোপাথারি ভাবে কুপিয়ে হত্যা করার চেষ্টা চালান খুনি শিহাব। এ সময় মাসুদ রানার আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে এসে আহতকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করান। শিহাবের অবস্থা আশঙ্খাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

খবর পেয়ে লাশটি উদ্ধার করে রৌমারী থানায় নিয়ে আসে পুলিশ পরে তাকে কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়।

এ বিষয়ে রৌমারী থানার (ওসি) মোন্তাছের বিল্লাহ বলেন, এ ঘটনায় নিয়মিত মামলা হয়েছে। আসামি গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে এবং মৃত লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে।

আমারসংবাদ/কেএস