Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

সিরাজদীখানে বাইক দুর্ঘটনায় প্রাণিসম্পদের মাঠ সহকারি নিহত

সিরাজদীখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

জুন ২২, ২০২১, ০৯:৫০ এএম


সিরাজদীখানে বাইক দুর্ঘটনায় প্রাণিসম্পদের মাঠ সহকারি নিহত

মুন্সীগঞ্জের সিরাজদীখানে মোটরসাইকেল ও রিক্সাভ্যানের মুখোমুখি সংঘর্ষে প্রাণিসম্পদ উন্নয়ন মাঠ সহকারি মোটরসাইকেল চালক মমিনুল ইসলাম (৩৪) নিহত হয়েছে। এসময় মোটরসাইকেল আরোহী প্রাণিসম্পদ ভ্যাক্সিনেশন কর্মি নাইম (২৫) ও ভ্যান চালক আহত হয়েছে। 

সোমবার (২১ জুন) দিবাগত রাত সাড়ে ৭ টার দিকে উপজেলার ঢাকা-মাওয়া সংযোগ সড়কের নিমতলা এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

উপজেলা প্রাণিসম্পদ উন্নয়ন ফিল্ড অফিসার আফজাল হোসেন (এলএসএ) জানান, আহত অবস্থায় ৩ জনকে রাত ৯টার দিকে ঢাকা মেডিকেলে পাঠালে মমিনুলকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত দু’জনের মাথা ফেটে যাওয়ায় তাদের সেলাই ও চিকিৎসা দিয়ে বাড়ি নিয়ে গেছে। 

মমিনুল উপজেলা প্রাণিসম্পদ উন্নয়ন ও ভেটেরিনারি হাসপাতালের মাঠ সহকারি (ভিএফএ) পদে কর্মরত ছিলেন এবং সে জেলার গজারিয়া উপজেলার পুরান বাউশিয়া গ্রামের আক্তার হোসেন সিকদারের ছেলে। আহত নাইম উপজেলার বয়রাগাদী ইউনিয়নের চিকনিসার গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

উপজেলা প্রাণিসম্পদ উন্নয়ন ও ভেটেরিনারি হাসপাতাল কর্মকর্তা ডা. হাসান আলী জানান, ঢাকা-মাওয়া সড়ক সংলগ্ন চালতিপাড়ায় একটি খামারে গরু দেখে ফেরার পথে এ ঘটনা ঘটে। 

মঙ্গলবার (২১ জুন) সকালে তার বাড়ি গজারিয়ায় দাফন সম্পন্ন করা হয়েছে। তার স্ত্রী ও আড়াই বছরের একটি কন্যা সস্তান রয়েছে।

হাসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. আফজাল হোসেন জানান, মোটর সাইকেল ও রিক্সাভ্যানটি জব্দ রাখা হয়েছে। দুর্ঘটনায় ১ জন হাসপাতালে নেওয়ার পথে মারা গেছে। ভ্যান চালকসহ দুইজন আহত হয়েছে। এখনো কেউ যোগাযোগ করেনি। উভয়পক্ষ আপোষ করে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে আসলে যার যার গাড়ি ফেরত দেয়া হবে। 

আমারসংবাদ/এআই