Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

পাংশায় লকডাউন বাস্তবায়নে মাঠে প্রশাসন

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

জুন ২২, ২০২১, ০৯:৫৫ এএম


পাংশায় লকডাউন বাস্তবায়নে মাঠে প্রশাসন

রাজবাড়ীর পাংশায় কঠোর বিধিনিষেধ লকডাউন বাস্তবায়নে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন।

রাজবাড়ীতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা আশংকাজনক হারে বৃদ্ধি পাওয়ায় জেলাব্যাপী ২২ জুন থেকে ৩০ জুন পর্যন্ত কঠোর বিধিনিষেধ আরোপ করেছে সরকার। 

এই কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মাদ আলীর নেতৃত্বে ২২ জুন সকাল থেকে মাঠে নেমেছে প্রশাসন। 

এসময় বিধিনিষেধ অমান্যকারি মোটরসাইকেল আরোহী ও অসাধু ব্যবসায়ীদেরকে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নুজহাত তাসনীম আওন।

বিধিনিষেধ বাস্তবায়নে সহযোগীতা করেন, সিনিয়র সহকারি পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার শাহা, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান, উপজেলা চেয়ারম্যান অধ্যপক মোঃ ফরিদ হাসান ওদুদ, পৌর মেয়র মোঃ ওয়াজেদ আলী (মাস্টার) পাংশা মডেল থানার (সেকেন্ড অফিসার) এসআই হুমায়ূন রেজা, এসআই আমজাদ হোসন প্রমুখ।

এসময় জনসচেতনতা বৃদ্ধির লক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয় এবং কাঁচাবাজার ও নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকানপাট ব্যবসায়ীদেরকে কঠোর স্বাস্থ্য বিধি মেনে ব্যবসা পরিচালনা করতে বলা হয় এবং নির্দিষ্ট সময়ের মধ্যে দোকানপাট বন্ধ করতে হবে বলে জানান প্রশাসন।

আমারসংবাদ/এআই