Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

বাঘায় স্কুলছাত্রী অপহরণের মামলায় ৩ আসামি গ্রেপ্তার  

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

জুন ২২, ২০২১, ১০:০০ এএম


বাঘায় স্কুলছাত্রী অপহরণের মামলায় ৩ আসামি গ্রেপ্তার  

রাজশাহীর বাঘায় এক ছাত্রীকে (১৩) অপহরণের মামলায় সোমবার (২১ জুন) তিনজন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হলেন- বাঘা পৌর এলাকার মশিদপুর গ্রামের হযরত আলীর ছেলে সুজন আলী (৩০) হারু আলীর ছেলে শফিকুল ইসলাম (৩৫) ফরিদ আলীর ছেলে রিদয় আহম্মেদ (২২)। বাঘা থানার পুলিশ সোমবার রাতে আসামিদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। 

রোববার (২০ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার মশিদপুর এলাকা থেকে তাকে অপহরণ করা হয়েছে। এই ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে সোমবার (২১ জুন) থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, সপ্তম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রী রোববার সন্ধ্যায় নানার বাড়ি থেকে নিজ বাড়ি আসছিল। এ সময় সে মশিদপুর গ্রামের রাস্তার পাশে পুকুর পাড়ে পৌঁছলে উপজেলার মশিদপুর খাঁপাড়া গ্রামের হাফিজুল ইসলামের ছেলে আশিক আহম্মেদ (২৫) ও তার ৫/৬ জনের সহযোগিতায় পথরোধ করে মাইক্রোতে জোরপূর্বক তুলে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় তিনজন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, স্কুলছাত্রী অপহরণ ঘটনায় একটি মামলা হয়েছে। এ মামলায় তিনজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। স্কুলছাত্রীকে উদ্ধার সহ প্রধান আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তিনজন আসামিকে মঙ্গলবার (২২ জুন) দুপুর রাজশাহী কোর্ট হাজ্জতে প্রেরণ করা হয়।

আমারসংবাদ/কেএস