Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

মৈনট ঘাটে জনসমাগম এড়াতে নিষেধাজ্ঞা জারি 

দোহার (ঢাকা) প্রতিনিধি

জুন ২২, ২০২১, ১০:৩০ এএম


 মৈনট ঘাটে জনসমাগম এড়াতে নিষেধাজ্ঞা জারি 

ঢাকার দোহার উপজেলার মাহমুদপুর ইউনিয়নে মিনি কক্সবাজার খ্যাত পদ্মা নদীর তীরবর্তী মৈনট ঘাট এলাকায় পর্যটকদের জনসমাগম এড়াতে সাময়িক নিষেধাজ্ঞা জারি করেছে দোহার উপজেলা প্রশাসন। 

মঙ্গলবার (২২ জুন) দুপুরে মৈনট ঘাটে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে এ নিষেধাজ্ঞা জারি করেন দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র। 

সারাদেশে মহামারী করোনা ভাইরাসের সংক্রামণ বৃদ্ধি পাওয়ায় জনস্বাস্থ্যের কথা চিন্তা করে মৈনট ঘাট এলাকায় জনসমাগম এড়াতে সাময়িক নিষেধাজ্ঞা জারি করা হয়। দোহারে গত কয়েকদিনে করোনা সংক্রমণের হার বৃদ্ধি পাওয়ায় এ ঘোষণা দেয়া হয়। এ সময়ে মাস্ক ব্যবহার না করে ঘোরাফেরা করার অপরাধে ৫ জনকে অর্থদণ্ড প্রদান করা হয়।

এ বিষয়ে জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় সাময়িকভাবে মৈনটঘাট এলাকায় জনসমাগম এড়াতে নিষেধাজ্ঞা জারি করেছি। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত পর্যটকদের সেখানে যাওয়া নিষেধ করা হলো। ঘরের বাইরে বের হলে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে এবং অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। অন্যথায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আমারসংবাদ/কেএস