Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

চাঁদপুরে বিল থেকে এক ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার

চাঁদপুর প্রতিনিধি

জুন ২৩, ২০২১, ০৭:১০ এএম


 চাঁদপুরে বিল থেকে এক ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার

চাঁদপুর সদর উপজেলায় চান্দ্রা ইউনিয়নের মধ্য বাখরপুর এলাকার একটি বিল থেকে মো. মজিবুর রহমান মজু খাঁ (৬০) নামে ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ জুন) দিনগত রাত ৯টার দিকে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত ব্যক্তির মজিবুর রহমান মজু খাঁ চান্দ্রা ইউনিয়ন ১ নং ওয়ার্ড মধ্য বাখরপুর গ্রামের মৃত অলিউল্লা খাঁর ছেলে। নিজ গ্রামেই চা-মুদি দোকানের ব্যবসা ছিল। তার ৪ ছেলে দুই মেয়ে রয়েছে।

স্থানীয় বাসিন্দা ও নিহতের স্বজনরা জানান, মজিবুর রহমান মজু খাঁ এ দিন বিকালে বাড়ি এলাকার বিলের ভিতর মাছ ধরার চাঁই পাতার জন্য গিয়ে নিখোঁজ হয়। বিকেল শেষে সন্ধ্যা হয়ে আসলেও বাড়িতে ফিরে না আসায় স্ত্রীসহ স্বজনরা খুঁজতে সেই বিলের মধ্যে যায়। গিয়ে দেখেন গলাকাটা অবস্থায় তার মৃতদেহ পড়ে রয়েছে। এই হত্যাকাণ্ডের বিষয়ে স্বজনরা কিছুই বলতে পারছে না। তবে ধারণা করছেন পূর্ব শত্রুতার জের ধরে তাকে দুর্বৃত্তরা হত্যা করে।

ঘটনাটি স্থানীয় ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারীকে জানালে তিনি চাঁদপুর সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানান। 

রাত ৯ টার দিকে চেয়ারম্যান ও থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ, ওসি তদন্ত সুজন কান্তি বড়ুয়া সঙ্গীয় ফোর্স নিয়ে হাঁটু পানি ভেঙে ঘটনাস্থলে যায় এবং সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য মৃতদেহটি চাঁদপুর থানায় নিয়ে আসে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা জানা যায়নি। আমরা মাথা কাটা মরদেহ উদ্ধার করেছি। এ ব্যাপারে তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের খোঁজে বের করার চেষ্টা চলছে।

আমারসংবাদ/এআই