Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

পিরোজপুরে মাদরাসা শিক্ষককে পিটিয়ে আহত

পিরোজপুর প্রতিনিধি 

জুন ২৪, ২০২১, ১০:১০ এএম


পিরোজপুরে মাদরাসা শিক্ষককে পিটিয়ে আহত

পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন পরবর্তী সহিংসতায় বিরোধী দলের হামলায় এক মাদরাসা শিক্ষককে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহত মো. রুহুল আমীন (৪৫) পিরোজপুরের কুমারখালী মাহমুদীয়া সিনিয়র আলীম মাদরাসার শিক্ষক ও কদমতলা ইউনিয়নের খানাকুনিয়ারী এলাকার মৃত মোসলেম আলী শেখের ছেলে।

বুধবার (২৩ জুন) গভীর রাতে সদর উপজেলার কদমতলা ইউনিয়নের খানাকুনিয়ারী এলাকায় এ ঘটনাটি ঘটে বলে জানিয়েছেন পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জ. মো. মাসুদুজ্জামান।

আহত মাদরাসা শিক্ষক রুহুল আমীনকে প্রথমে জেলা হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে পরিবার সূত্রে জানা গেছে। তিনি উন্নত চিকিৎসার জন্য বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত রুহুল আমীনের স্বজনরা জানান, ২১ জুন অনুষ্ঠিত প্রথম ধাপের ইউপি নির্বাচনে কমদতলা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পরাজিত ইউপি সদস্য ইমাম হোসেনের সমর্থক ছিলেন মাদরাসা শিক্ষক রুহুল আমীন। নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য রিয়াজুল ইসলাম উজ্জলের সমর্থক কবির মোল্লা ও তার ছেলে মাসুম মোল্লা কিছু লোকজন নিয়ে গভীর রাতে খানাকুনিয়ারী এলাকায় রুহুল আমীনের ওপরে হামলা চালিয়ে পিটিয়ে আহত করে। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে রাতেই খুলনায় পাঠানো হয়।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: তন্ময় মজুমদার জানান, মাথায় আঘাত নিয়ে রুহুল আমীনকে হাসপাতালে নিয়ে এলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ.জ.মো. মাসুদুজ্জামান জানান, ওই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। আহতের মাথার উপরের অংশে পিটিয়ে আহত করার বিষয়টি দেখা গেছে। এ বিষয়ে অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আমারসংবাদ/কেএস