Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

অবশেষে সেই রাস্তায় রিং বসানো হলো

সাদুল্লাপুর প্রতিনিধি 

জুন ২৪, ২০২১, ০২:৫৫ পিএম


অবশেষে সেই রাস্তায় রিং বসানো হলো

গাইবান্ধা সাদুল্লাপুরের উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে সাদুল্লাপুর টু ঠুটিয়াপাকুর ব্যস্ততম পাকা রাস্তার গর্তে রিং বসিয়ে জনগন ও  যানবাহন চলাচলের উপযোগী করলেন ৮নং ভাতগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান এ টি এম রেজানুল ইসলাম বাবু। 

সাদুল্লাপুর টু ঠুটিয়াপাকুর রাস্তার পাকুরীয়া বাজারের পশ্চিম এক কিলোমিটার দূরে ১১নং খোর্দ্দকোমরপুর ইউনিয়নে বুজরুক পাকুরিয়ার গ্রামের পাকা রাস্তার কালভার্টে যানবাহন ও জনগনের বহুল চলাচলের রাস্তায় গত কয়েক মাস পূর্বে গর্তের সৃষ্টি হয়।

ধীরে ধীরে কালভার্টের রিং ভেঙে বড় গর্তের সৃষ্টি হলেও ঝুঁকি নিয়েই চলছিলো জনগন, ভারী, হালকা, যানবাহন। রাতে কিংবা দিনে একটু অসতর্কতার ফলে ঘটতে পারতো মারাত্মক দুর্ঘটনা।

এ নিয়ে একাধিক বার  দৈনিক আমার সংবাদ প্রতিবেদন প্রকাশ করার পর সাদুল্লাপুর উপজেলা নির্বাহী অফিসার বাজেট আসার পূর্বে রাস্তাটি জনগনের চলাচলের উপযোগী করার জন্য পাশের ইউনিয়ন ভাতগ্রামের চেয়ারম্যান এ টি এম রেজানুল ইসলাম বাবুকে বিষয়টি দেখার জন্য বলেন। 

বলতে দেরী হলেও কাজ করতে দেরী করেনি চেয়ারম্যান বাবু। তিনি উপজেলা নির্বাহী অফিসারের কথার মূল্যায়ন করে ব্যক্তিগত উদ্যোগে নিজ অর্থায়নে বৃহস্পতিবার (২৪ জুন) বিকালে কালভার্টে রিং বসিয়ে জনগন ও যানবাহন চলাচলের উপযোগী করলেন। 

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান এটিএম রেজানুল ইসলাম বাবু বলেন, যেহেতু স্যার আমাকে বলছে যদিও আমার ইউনিয়ন নয় তবুও জনগণের অসুবিধার কথা চিন্তা করে জনস্বার্থে মেরামত করলাম। 

সাদুল্লাপুরে উপজেলা নির্বাহী অফিসার নবী নেওয়াজ বলেন, আমি চেয়ারম্যানকে বলেছিলাম তিনি জনস্বার্থে কাজটি করেছেন। তার সীমানার বাহিরে গিয়ে মহতী কাজের জন্য তাকে ধন্যবাদ জানাই। 

আমারসংবাদ/কেএস