Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

পাট ক্ষেত থেকে নারীর মরদেহ উদ্ধার, গ্রেপ্তার ১

এস,আর শরিফুল ইসলাম রতন, লালমনিরহাট: 

জুন ২৫, ২০২১, ১০:৫০ এএম


 পাট ক্ষেত থেকে নারীর মরদেহ উদ্ধার, গ্রেপ্তার ১

গত বৃহস্পতিবার (২৪ জুন) বিকেলে সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের রতিপুর (বড় মসজিদ) ফকিরটারী এলাকার পাট ক্ষেত থেকে জেলেখা বেগম (২১) নামে একটি মরদেহ উদ্ধার করে সদর থনা পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে মৃত মহিলার স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মৃত জেলেখা বেগম ওই এলাকার মৃত দেলোয়ার হোসেনের মেয়ে। গ্রেপ্তার মনজু কুড়িগ্রাম জেলা শহরের হালাগড় এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয় ও থানা পুলিশ জানায়, গোকুন্ডা ইউনিয়নে বিকেলের দিকে বড় মসজিদের পাশে মূল সড়ক থেকে একটি পাট ক্ষেতের ভিতরে কিছু একটা পড়ে থাকতে দেখতে পাওয়া যায়। কাছে গেলে সেখানে একটি মহিলার মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহত জেলেখার মা জরিনা বেগম জানায়, আমি অন্যের বাড়িতে কাজ করে সংসার চালাই। আজও অন্যের বাড়িতে কাজ করছিলাম। বিকেলের দিকে পাশের বাড়ির এক মহিলা ডেকে এনে বলে আপনার মেয়ের লাশ পাওয়া গেছে। কথাটি শোনার সাথে  সাথে তিনি ঘটনা স্থলে গিয়ে তার মেয়ের লাশ শনাক্ত করেন।

তিনি আরও বলেন, দুই মাস আগে মনজু ইসলাম নামে একজনের সাথে তার মেয়ে জেলেখার বিয়ে হয়। বিয়ের পর থেকে প্রায় সে আমাকে দেখতে আসে। ৪ দিন আগে গত শনিবার স্বামীর বাড়ি কুড়িগ্রাম যাবে বলে বাড়ি থেকে বিকেলে বাহির হয়। তারপর তার মেয়ে স্বামীর বাড়িতেই আছে বলে জানেন তিনি। তবে সেখানে গেছে কি না তাদের মোবাইল না থাকায় খোঁজ নিতে পারেননি তিনি।

লালমনিরহাট সদর থানার ওসি শাহ আলম বলেন, ঘটনা স্থলে অফিসার পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। তার স্বামীকে গ্রেপ্তার করে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য আলমগীর নামে একজনকে থানায় নিয়ে আসা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত জিজ্ঞাসা বাদ চলছে।প্রাথমিক তদন্ত শেষে লাশটি ময়নাতদন্তে পাঠানো হচ্ছে।

আমারসংবাদ/এমএস