Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

মাতৃ হত্যার দাবিতে ৩ শিশুর মানবন্ধন

নাসিরনগর (ব্রাক্ষণবাড়িয়া) প্রতিনিধি 

জুন ২৫, ২০২১, ১২:৫৫ পিএম


মাতৃ হত্যার দাবিতে ৩ শিশুর মানবন্ধন

ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগরে মাতৃ হত্যার সুবিচার দাবিতে মানববন্ধন করেছে তিন শিশু। গেল রোববার সকাল ১১ ঘটিকার সময় রাস্তায় দাঁড়িয়ে মাতৃ হত্যার সুবিচার ও পিতা জাহেরকে দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করে তিন শিশু।

ঘটনাটি ঘটেছে উপজেলার চাপরতলা ইউনিয়নের চাপরতলা গ্রামে। ঘটনার বিবরণে জানা গেছে, চাপরতলা গ্রামের জাহের প্রায়ই তার ছোট স্ত্রী সাফিয়াকে মারপিট করতো। ঘটনার রাতে মায়ের কান্নার শব্দ শোনে ঘুম থেকে জেগে উঠে ৭ বছরের শিশু আব্দুল্লাহ। এ সময় মায়ের কান্না দেখে এগিয় গেলে আব্দুল্লাহকে ছুঁড়ে ফেলে দেয় বাবা জাহের। জীবণ বাঁচাতে ওই দিন আব্দুল্লাহকে আশ্রয় নিতে হয় পাশের কবরস্থানে। সারা রাত নির্ঘুম কাটাতে হয় সেখানে। ওই দিন মা সাফিয়াকে মেরে ঘরের আড়ার সাথে লাশ ঝুলিয়ে রেখে পালিয়ে যায় জাহের ও অন্যান্যরা।

১০ জুন সাফিয়াকে হত্যা করা হলেও ১২ জুন সাফিয়ার বড় ভাই হিরণ মিয়া বাদী হয়ে জাহের সহ অন্যান্যদের নামে নাসিরনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। কিন্তু পুলিশ এখনো কোন আমি গ্রেপ্তার করতে পারেনি।

মানববন্ধনে দাঁড়িয়ে ৭ বছরের নিস্পাপ শিশু আব্দুল্লাহ বলেন, আমার চোখের সামনে মাকে পিটিয়ে হত্যা করেছে বাবা। সেই দৃশ্য কখনো ভুলতে পারবো না।

এ বিষয়ে মুঠোফোনে জানতে চাইলে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাবিবুল্লাহ সরকার এ প্রতিনিধিকে বলেন, সাফিয়া হত্যা মামলার সব আসামিকে ধরতে তৎপর রয়েছে পুলিশ। তিনি বলেন, আশা করছি খুব দ্রুত তাদের আইনের আওতায় আনতে সক্ষম হব।

আমারসংবাদ/কেএস