Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

লক্ষ্মীপুরে মাদকবিরোধী সপ্তাহের উদ্বোধন ও লিফলেট বিতরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি

জুন ২৬, ২০২১, ১০:৩৫ এএম


 লক্ষ্মীপুরে মাদকবিরোধী সপ্তাহের উদ্বোধন ও লিফলেট বিতরণ

আন্তর্জাতিক মাদকবিরোধী দিবস ২০২১ উপলক্ষে সবুজ বাংলাদেশের আয়োজনে লক্ষ্মীপুরে মাদকবিরোধী সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। 

শনিবার (২৬ জুন) দুপুরে লক্ষ্মীপুরর প্রেসক্লাবের সামনে এই কর্মসূচি পালন ও মাদকবিরোধী গান পরিবেশন করা হয়। এতে অংশগ্রহণ করেন বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলী হোসেন, সবুজ বাংলাদেশ  লক্ষ্মীপুর শাখার সভাপতি শাহিন আলম, সহ-সভাপতি একে এম মাহবুবুর রশীদ চৌধুরী, মিজানুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু, সদস্য গাজী নিজাম উদ্দীন প্রমূখ।
 
এসময় বক্তারা বলেন- মাদকমুক্ত দেশ গঠনে সকলের এগিয়ে আসা প্রয়োজন। উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে উন্নত দেশ গঠন করতে হলে মাদকমুক্ত য্বুসমাজ গঠন করতে হবে।

সপ্তাহব্যাপী এই মাদকবিরোধী কার্যক্রমের উদ্বোধন শেষে শহরের উত্তর তেমুহনী এলাকায় পথচারীদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা এবং বিভিন্ন পরিবহণে মাদকবিরোধী স্টিকার লাগানো হয়।

এদিকে করোনা মহামারীর কারণে আন্তর্জাতিক মাদকবিরোধী দিবস উপলক্ষে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে জেলা প্রশাসন থেকে এবার আনুষ্ঠানিক কোনো কর্মসূচি গ্রহণ করা হয়নি। 

তবে প্রতিষ্ঠানটির পক্ষথেকে আন্তর্জাতিক মাদকবিরোধী দিবস উপলক্ষে জনসচেতনতামূলক ব্যানার ও পেষ্টুন জেলা শহরের বিভিন্নস্থানে প্রদর্শন করা হয়েছে।  

আমারসংবাদ/এআই