Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

যশোরে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে প্রাণ গেলো ৪ জনের

যশোর প্রতিনিধি

জুন ২৭, ২০২১, ০৮:২০ এএম


যশোরে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে প্রাণ গেলো ৪ জনের

যশোরে প্রাইভেট কার ও ট্রাকের সংঘর্ষে ৪ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। আহত ব্যক্তি ও নিহত দুইজনের পরিচয় জানা গেছে। 

রোববার (২৭ জুন) দুপুরে যশোর সদর উপজেলার নতুনহাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা সকলেই প্রাইভেটকার আরোহী। তাদের মধ্যে ঘটনাস্থলে মৃত্যু হয় তিনজনের এবং যশোর জেনারেল হাসপাতালে মৃত্যু হয়েছে একজনের। 

নিহত প্রাইভেটকার চালকের নাম রাফসান চৌধুরী সাদনাম ও অপর জনের নাম নাইম আহত ব্যক্তির নাম শাহাবুদ্দিন। তাদের বাড়ি চট্টগ্রামের বায়েজিদ থানা এলাকায় বলে শাহাবুদ্দিন জানিয়েছেন।

নিহত সাদনাম চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক বলে জানিয়েছে যশোর জেলা ছাত্রদলের সভাপতি রাজিনুর রহমান সাগর।

যশোরের চাঁচড়া ফাঁড়ির ইনচার্জ রোকিবুজ্জামান স্থানীয়দের বরাতে জানান, বেনাপোলমুখী প্রাইভেট কার ( ঢাকা মোট্রো-গ- ১৫-৭০৫৪) ও একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাকটি দ্রুত থেকে পালিয়ে যায়। ঘটনাস্থলে নিহত হয় তিনজন। আহত হন দুইজন। তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় এক জনের।

জেনারেল হাসপাতালের চিকিৎসক অভিজিৎ রায় জানান, মাথায় আঘাত ও অতিরিক্ত রক্তক্ষরণে নিহত হয়েছে হাসপাতালে আনা ব্যক্তি। আহত ব্যক্তির মাথায় ও হাতের কুনুইয়ে আঘাত রয়েছে। তবে তিনি শংকামুক্ত।

ঘটনাস্থলে হতাহতদের একটি ব্যাগে থাকা কার্ড থেকে পাওয়া মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে ইব্রাহিম হোসেন নামে এক ব্যক্তির সাথে কথা হয়।

তিনি জানান, নিহত নাইম তার ছোট বোনের স্বামী। তাদের বাড়ি চট্টগ্রামের বায়েজিদ থানার ওয়াজিদিয়া গ্রামে।

এদিকে যশোর জেলা ছাত্রদলের সভাপতি রাজিনুর রহমান সাগর জানান, ঘটনাস্থলে নিহত রাফসান চৌধুরী সাদনাম চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক। তিনি গাড়িটি চালাচ্ছিলেন। 

যশোর-বেনাপোল সড়কের নাভারণ হাইওয়ে থানার পরিদর্শক আসাদুজ্জামান জানান, ঘটনাস্থলে নিহত তিন জনের মরদেহ হাইওয়ে থানায় নেয়া হয়েছে। স্বজনদের সাথে যোগাযোগের চেষ্টা করা হবে।

যশোর জেনারেল হাসপাতালে নিহত ব্যক্তির মরদেহ হাসপাতালের মর্গে নেয়া হয়েছে।

আমারসংবাদ/এআই