Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

বাঘা চারঘাট হাসপাতালে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পক্ষ থেকে একশটি অক্সিজেন সিলিন্ডর প্রদান

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

জুন ২৭, ২০২১, ০৩:১৫ পিএম


বাঘা চারঘাট হাসপাতালে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পক্ষ থেকে একশটি অক্সিজেন সিলিন্ডর প্রদান

মহামারী করোনা ভাইরাসের দ্বিতীয় ধাক্কায় হাজার-হাজার মানুষের প্রাণ চলে যাচ্ছে। এটি প্রতিরোধের জন্য সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন চিকিৎসকরা। পাশাপাশি রোগীদের প্রাণ রক্ষার জন্য প্রয়োজন হচ্ছে অক্সিজেন সিলিন্ডার। এ জন্য বর্তমান সরকারের মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম তার নির্বাচনী দুটি উপজেলা চারঘাট-বাঘা সহ রামেক হাসপাতাল নিজেস্ব অর্থায়নে প্রদান করেছেন একশটি অক্সিজেন সিলিন্ডার।

রোববার (২৭ জুন) দুপুরে তার পক্ষ থেকে দলীয় প্রতিনিধিদের মাধ্যমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৮০টি এবং চারঘাট-বাঘা স্বাস্থ্য কমপ্লেক্র এর জন্য ১০টি করে মোট ১০০টি অক্সিজেন সিলিন্ডর প্রদান করেন। এই অক্সিজেন সিলিন্ডর বিতরণে বাঘায় স্বাস্থ্য কমপ্লেক্র মন্ত্রীর পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডর পদান করেন বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল। 

বাঘা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রাশেদ আহমেদ বলেন, করোনা ভাইরাসের এই অক্সিজেন সিলিন্ডার রোগীদের জন্য বিশেষ প্রয়োজন। বর্তমানে করোনা বৃদ্ধির সাথে সাথে এ গুলোর চাহিদাও বৃদ্ধি পেয়েছে পররাষ্ট্র প্রতিমন্ত্রী রোগীদের কথা ভেবে তার ব্যাক্তিগত উদ্যোগে ১০টি অক্সিজেন সিলিন্ডর উপকরণ দেওয়ায় চিকিৎসকরা সবাই তার প্রতি কৃতঙ্গতা প্রকাশ করেছেন। 

আমারসংবাদ/কেএস