Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

সুজানগর পৌরসভায় সাধারণ বাজেট ঘোষণা

সুজানগর (পাবনা) প্রতিনিধি

জুন ২৮, ২০২১, ০২:৪৫ পিএম


সুজানগর পৌরসভায় সাধারণ বাজেট ঘোষণা

সুজানগর পৌরসভার ২০২১-২২ অর্থ বছরের সাধারণ বাজেট ঘোষণা করা হয়েছে। সোমবার (২৮ জুন) সকালে পাবনার সুজানগর পৌরসভার হল রুমে সাধারণ বাজেট ঘোষণা করা হয়। ৮০ কোটি ৬২ লাখ ৫১ হাজার ৫ শত ৫০ টাকার বাজেট ঘোষণা করেন, পৌরসভার মেয়র রেজাউল করিম রেজা। 

এ সময় বাজেটের অন্যান্য বিষয়ের উপর বক্তব্য দেন, পৌরসভার সচিব গোলাম নবী। এ সময় পৌরসভার কাউন্সিলর আব্দুল হাই, মোস্তাফিজুর রহমান সাচ্চু, জাকির হোসেন, আব্দুল রহিম, জায়দুল হক জনি, সহকারী প্রকৌশলী মাহমুদুল হাসান, প্রধান সহকারী মাসুদ রানা, হিসাবরক্ষক হেদায়েতুল হক সহ পৌরসভার কর্মকর্তা ও কাউন্সিলর বৃন্দ উপস্থিত ছিলেন। 

পৌরসভার মেয়র রেজাউল করিম রেজা জানান, সুজানগর পৌরসভার এটা ১৮ তম বাজেট এবং আমি মেয়র হিসেবে প্রথম বাজেট ঘোষণা করছি। এ বাজেটে সড়ক পাকাকরণ,আধা পাকা সড়ক, নতুন সড়ক নির্মাণ ও সংস্কার, ড্রেন, ব্রিজ, কালভার্ট নির্মাণ ও সংস্কার, ডাস্টবিন নির্মাণ, ময়লা আবর্জনায় অপসারণ, বৃক্ষ রোপণ, স্যানিটেশন, শিক্ষা ও স্বাস্থ্য সহ সামাজিক উন্নয়ন খাতে উল্লেখযোগ্য ব্যয় বরাদ্দ দেয়া হয়েছে। 

বাজেটে পৌরসভার নিজস্ব সম্ভাব্য আয় ৮ কোটি ৩২ লাখ ৫১ হাজার ৫ শত ৫০ টাকা, উন্নয়ন খাতে সম্ভাব্য আয় ৫ কোটি, ৮০লাখ, প্রকল্প খাতে সম্ভাব্য আয় ৬৬ কোটি ৫০ লাখ টাকা।

আমারসংবাদ/কেএস