Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

মনোহরদীতে করোনা প্রাদুর্ভাব মোকাবেলায় সচেতনতা মূলক সভা

ইমাম হোসেন রিপন, মনোহরদী

জুন ২৯, ২০২১, ০৯:৩০ এএম


 মনোহরদীতে করোনা প্রাদুর্ভাব মোকাবেলায় সচেতনতা মূলক সভা

মনোহরদী উপজেলায় মঙ্গলবার (২৯ জুন) উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ হলরুমে সামজিক দূরত্ব বজায় রেখে ‘মাস্ক ব্যবহার করুন, স্বাস্থ্য বিধি মেনে চলুন’ এই শ্লোগানকে সামনে রেখে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়।  

উপজেলা নির্বাহী অফিসার এ.এস.এম কাশেম এর সভাপতিত্বে সচেতনতা মূলক সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান। 

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোঃ ফারুক আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি অধ্যাপক সাদেকুর রহমান, মনোহরদীর পৌরসভার মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, উপজেলা ভাইস চেয়াম্যান লায়ন ইঞ্জিনিয়ার এম.এস ইকবাল আহম্মেদ, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবি প্রমূখ। 

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান বলেন, করোনা ভাইরাস প্রার্দুভাব মোকাবেলা করতে হলে নিজে আগে সচেতন হতে হবে। নিজে সচেতন না হলে সরকারের পক্ষে এ বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস মোকাবেলা করা সম্ভব নয়। 

সচেতনতা মূলক সভা শেষে উপজেলা প্রশাসনের সহায়তায় অস্বচ্ছল অসহায় ৫ জন কে সাবলম্বি করার জন্য ৫টি সেলাই মেশিন বিতরণ করা হয় ও দুর্যোগ ব্যবস্থপনায় ও ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারস্বরূপ উপজেলায় করোনাকালীন সময়ে ক্ষতিগ্রস্থ ৬০০০(ছয় হাজার) জনের মধ্যে প্রতিজনকে নগদ ৫০০ (পাঁচশত) টাকা করে প্রদান করা হয়।  

আমারসংবাদ/কেএস