Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ভুটানের প্রধানমন্ত্রী ও রাজাকে বাংলাদেশের প্রধানমন্ত্রীর ফল উপহার 

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি 

জুন ২৯, ২০২১, ০১:৩০ পিএম


ভুটানের প্রধানমন্ত্রী ও রাজাকে বাংলাদেশের প্রধানমন্ত্রীর ফল উপহার 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভুটানের রাজা জিগমে খেসার নামগিয়েল ওয়াংচুক ও প্রধানমন্ত্রী ডা. লোটে শেরিং- এর জন্য মৌসুমী ফল উপহার পাঠিয়েছেন। উপহার সামগ্রী হিসেবে বাংলাদেশ থেকে দুই হাজার কেজি আম, কাঠাল ১০টি ও ১৫০টি কাটুন পাঠানো হয়। 

মঙ্গলবার (২৯ জুন) দুপুর আড়াইটার দিকে সড়কপথে ট্রাক যোগে লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরে এসব মৌসুমী ফল ও কাটুন পৌঁছে। উপহার সামগ্রী গুলো বাংলাদেশী কাভার্ড ভ্যান ট্রাক থেকে থেকে আনলোড করে ভারতীয় একটি ট্রাকে লোড করা হয়। স্থলবন্দর ও কাস্টমের যাবতীয় আনুষ্ঠানিকতা শেষে বিকেল তিন টা ৪০ মিনিটে প্রধানমন্ত্রীর পাঠানো উপহার সামগ্রী বুড়িমারী স্থলবন্দরের জিরো পয়েন্টে ভুটানের প্রতিনিধি বিদ্যা গুরুরমের নিকট মৌসুমী ফলের উপহারের ট্রাকটি বুঝিয়ে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন- পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুর রহমান, কাস্টমের সহকারি কমিশনার (এসি) মো. কেফায়েত উল্যাহ মজুমদার, স্থলবন্দরের উপ-পরিচালক মোহাম্মদ মাহফুজুল ইসলাম ভূঁঞা, বুড়িমারী স্থলবন্দরের আমদানি-রফতানিকারক অ্যাসোশিয়েসনের সাধারণ সম্পাদক ও বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাইদ নেওয়াজ নিশাত, ভারতীয় চ্যাংরাবান্দা শুল্ক স্টেশন কাস্টমের প্রতিনিধি মি. নীলকান্ত মিশ্র ও ইন্সপেক্টর অনুপ সাহা। 

আমারসংবাদ/কেএস