Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

নড়িয়ায় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার উপর হামলা, আটক ৫

শরীয়তপুর প্রতিনিধি

জুলাই ২, ২০২১, ০২:১০ পিএম


নড়িয়ায় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার উপর হামলা, আটক ৫

শরীয়তপুর নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের ২৮নং ভোজেশ্বর মৌজায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন-২ প্রকল্প পরিদর্শন কালে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আহাদী হাসান এর উপর হামলার ঘটনা ঘটেছে। 

শুক্রবার (২ জুলাই) দুপুরে এই হামলার ঘটনাটি ঘটে। হামলায় আহাদী হাসানসহ আরো চার জন আহত হয়েছে। এ ঘটনায় নড়িয়া থানায় একটি মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সাথে জরিত সন্দেহে ৫জনকে আটক করেছে পুলিশ।

নড়িয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আহাদী হাসান জানায়, মুজিববর্ষ উপলক্ষে গৃহহীন ও ভূমিহীনদের জন্য ৩২টি গৃহ নির্মাণের কাজ চলছিল ওই এলাকায়। জমিটি খাশ খতিয়ান ভুক্ত। স্থানীয় মৃত সদর গোরাপী নামে এক ব্যাক্তির ছেলেরা  জমিটি ব্যাক্তি মালিকানা দাবি করে বিভিন্ন সময় কাজে বাধা দিয়ে আসছিল। গতকাল আবার কাজ বন্ধ করে দেয় মৃত সদর গোরাপীর ছেলেরা। আজ শুক্রবার আমি ও আমার সহযোগী কর্মচারীবৃন্দসহ গৃহ নির্মাণ বাস্তবায়ন কার্যক্রম পরিদর্শনকালে স্থানীয় ভূমিদস্যুরা রামদা, বল্লব, ছেন, বাঁশের লাঠি দিয়ে অতর্কিত ভাবে আমাদের উপর হামলা চালায়। এতে আমার মাথা ফেটে রক্তপাত হয় ও শরীরের কয়েকটি স্থানে মারাত্মক জখম হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে আমাদেরকে উদ্ধার করে নড়িয়া উপজেলা স্বাস্থ কপ্লেক্সে ভর্তি করেন। 

নড়িয়া থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা অবনী শংকর কর বলেন, প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তার উপর হামলার ঘটনা শুনে আমাদের পুলিশ ঘটনা স্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সে নিয়ে আসে। ঘটনার সাথে জরিত সন্দেহে আমরা খোকন ছৈয়াল, বোরহান গোরাপী, সোহেল রানা তালুকদার, লিটন গোরাপী, আব্দুর রব বেপারী নামে ৫ জনকে আটক করা হয়েছে।

আমারসংবাদ/কেএস