Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

পাথরঘাটায় স্ত্রী ও সন্তানকে হত্যা, আটক ৪

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

জুলাই ৩, ২০২১, ০৯:১০ এএম


পাথরঘাটায় স্ত্রী ও সন্তানকে হত্যা, আটক ৪

বরগুনার পাথরঘাটায় দাম্পত্য কলহের জের ধরে নিজের স্ত্রী ও নয় মাসের কন্যা সন্তানকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে শাহিন মুন্সী নামের এক যুবকের বিরুদ্ধে। 

শনিবার (৩ জুন) বেলা সাড়ে ১০টার দিকে পাথরঘাটা সদর ইউনিয়নের উত্তর হাতেমপুর গ্রামের শাহিনের বাড়ির খালপাড় থেকে স্ত্রী সুমাইয়া (১৮) ও তার কন্যা সন্তান সামিরার মরাদেহ উদ্ধার করেছে পুলিশ। 

এই ঘটনার জিজ্ঞাসাবাদ করার জন্য শাহিনের পরিবারের ৪ জনকে আটক করা হয়েছে। পাথরঘাটা সর্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তোফায়েল আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত সুমাইয়ার বাবা রিপন হাওলাদার জানান, আমি এবং খলিল মুন্সী দু’জনেই প্রতিবেশী। এ সুবাদে গত দেড় বছর আগে আমার মেয়ে ও খলিলের বখাটে ছেলে শাহিনের প্রেমের সম্পর্ক নিয়ে মামলা মর্করদমা শেষে বিয়ে হয়। সেই থেকে তাদের সংসারে প্রায়ই দম্পত্য কলোহ চলে। এরমধ্যে তাদের সংসারে একটি কন্যা সন্তান জন্ম নেয়। 

গত বুধবার আমার মেয়ে ও নাতনী আমার বাড়ি থেকে শাহিনের বাড়ি যায়। পরের দিন সকালে আমি ফোনে নাতি ও মেয়ের খবর নিতে গেলে তাদের ফোন বন্ধ পাই। 

ওই সময় আমি শাহিনের বাড়ি গেলে শাহিনে মা শাহিনুর বেগম জানায়, সুমাইয়া ও তার সন্তানকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে বিভিন্ন জায়গায় খোঁজ নেয়ার পর বিষয়টি মঙ্গলবার পাথরঘাটা থানাকে অবহিত করা হয়।

আজ বেলা ১০টার দিকে পুলিশ গ্রামের লোকজন নিয়ে শাহিনের বাড়ি তল্লাশী করতে গেলে খালের পাড়ে একটি গর্তের ভিতর মাটি চাপা অবস্থায় মরাদেহ দু’টি উদ্ধার করা হয়।

পাথরঘাটা থানার ওসি মোঃ আবুল বাসার জানান, আটকদের জিজ্ঞাসাবাদ করার পর শাহিনের বিরুদ্ধে জোরা খুনের মামলা করা হবে। শাহিনকে আটক করার অভিযান চলছে।

আমারসংবাদ/এআই