Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ক্যান্সারে আক্রান্ত লিটন কুমার দাস বাঁচতে চায়

সাদুল্লাপুর প্রতিনিধি

জুলাই ৪, ২০২১, ০৭:০৫ এএম


ক্যান্সারে আক্রান্ত লিটন কুমার দাস বাঁচতে চায়

গাইবান্ধার সাদুল্লাপুরের ধাপেরহাটের পালান পাড়া (আখ ক্রয় কেন্দ্র সংলগ্ন) গ্রামের শ্রী নেপেন চন্দ্র দাসের পুত্র লিটন কুমার দাস লিভার ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। অর্থের অভাবে উন্নত চিকিৎসা করাতে পারছে তার পরিবার। বর্তমানে বিনা চিকিৎসায় বাড়িতে মৃত্যুর প্রহর গুনছেন লিটন। 

লিটনের পরিবার জানায়, একমাস আগে সে গুরুত্বর অসুস্থ হলে চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল নিয়ে যায়। বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করার পর তার লিভার ক্যান্সার শনাক্ত হয়। দীর্ঘদিন পরিবার সাধ্যমত তার চিকিৎসা করে সর্বশান্ত হয়ে পড়েছে। বর্তমানে তার হতদরিদ্র পরিবার তার চিকিৎসার ব্যয়ভার বহন করতে পারছে না। 

বর্তমানে সে বিনা চিকিৎসায় বাড়িতে মৃত্যুর প্রহর গুনছেন। উন্নত চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজ, যা তার পরিবার জোগাড় করতে পারছে না। ক্যান্সারের চিকিৎসা অত্যান্ত ব্যয় বহুল। তাই ডাক্তার সরকারি হাসপাতালে ভর্তির পরামর্শ দিয়েছেন। সেখানে চিকিৎসা নিতে গেলেও যে টাকার প্রয়োজন তাও  জোগাড় করতে পারছে না লিটনের পরিবার।

তার চিকিৎসার জন্য অর্থের প্রয়োজন। আসুন সবাই লিটনের জীবন বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দেই। সাহায্য পাঠাইতে চাইলে পাঠিয়ে দিন 01740298177 (বিকাশ)।

আমারসংবাদ/এআই