Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

অপহরণের ১১ দিনেও জাবির শিক্ষার্থী সন্ধান মেলেনি

বরগুনা প্রতিনিধি

জুলাই ৪, ২০২১, ১২:৫০ পিএম


অপহরণের ১১ দিনেও জাবির শিক্ষার্থী সন্ধান মেলেনি

রাজধানীর মিরপুর থেকে অপহরণের ১১ দিন অতিবাহিত হলেও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স ফাইনাল সমাপনী শিক্ষার্থী জাহিদ হাসান রাজুর সন্ধান মেলেনি। জাহিদ হাসান রাজুর বাড়ি বরগুনার পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়নের গোলবুনিয়া গ্রামে। মাস্টার্স ফাইনাল পরীক্ষা শেষে মিরপুর, ডি,ব্লকে, ৬নং সেকশনে বন্ধুদের সাথে বাসা ভাড়া নিয়ে বিসিএস পরীক্ষার প্রস্তুতিসহ চাকরির সন্ধান করছিলেন। ২৪ জুন রাতে এশার নামাজ পড়তে যাবার সময় ২/৩ জন লোক তাকে অপহরণ করে নিয়ে যায়।

রোববার (৪ জুলাই) বরগুনা প্রেসক্লাবে জাহিদ হাসান রাজুর মা আকলিমা বেগম, স্ত্রী হাফসা আক্তারসহ পরিবারের সদস্যরা প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্রীসহ আইনশৃঙ্খলা বাহিনির নিকট জাহিদ হাসান রাজুর সন্ধানের দাবি জানিয়ে বলেন, রাজু কখনো কোন দলের রাজনীতির সাথে জড়িত ছিলো না। ৫ ওয়াক্ত নামাজ আর পড়াশুনার বাহিরে তেমন একটা চলাচলও ছিলো না তার। 

সংবাদ সন্মেলনে উল্লেখ করা হয়, অপহরণের পর একাধিক মোবাইল নাম্বার দিয়ে যোগাযোগ করে মুক্তিপন দাবী করা হয়। একটি প্রতারকচক্র বিকাশের মাধ্যমে ২০ টাকাও নিয়েছে বলে সংবাদ সন্মেলনে জানানো হয়। অপহরণের পর ২৬ জুন, পল্লবী থানায় সাধারন ডায়েরী করা হয়েছে। (ডায়েরী নং-২৩৯২)। 

সংবাদ সন্মেলনে জাহিদ হাসান রাজুর মা আকলিমা বেগম বলেন, ছেলের সন্ধান চেয়ে, আইনশৃঙ্খলা বাহিনির বিভিন্ন দপ্তরে লিখিত আবেদন করেছি, দেখা করেছি অনেকের সাথে। আজ ১১ দিন হলেও আমার সন্তানের সন্ধান কেউ দিতে পারেনি।

আমারসংবাদ/কেএস