Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

নড়াইলে অক্সিজেন সরবরাহ সেবা কার্যক্রম উদ্বোধন

নড়াইল প্রতিনিধি

জুলাই ৫, ২০২১, ১০:৩০ এএম


নড়াইলে অক্সিজেন সরবরাহ সেবা কার্যক্রম উদ্বোধন

নড়াইলে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বাড়তে থাকায় অক্সিজেন সরবরাহ সেবা কার্যক্রম উদ্বোধন করেছে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি নড়াইল ইউনিট।

সোসবার (৫ জুলাই) সকাল ১১টায় নড়াইল রেডক্রিসেন্ট সোসাইটি ভবনে অক্সিজেন সরবরাহ সেবা কার্যক্রম উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান। 

সরকারের কঠোর লকডাউন ঘোষনাকালে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি নড়াইল ইউনিট কর্মবিরতি বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মধ্যে  প্রতিদিন দুপুরে খিচুড়ি রান্নাকরে  সরবরাহ করে যাচ্ছে। 

অক্সিজেন সরবরাহ উদ্বোধনে উপস্থিত ছিলেন-রেডক্রিসেন্ট সোসাইটির সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড:সোহরাব হোসেন বিশ্বাস। সাধারণ সম্পাদক কাজী ইসমাইল হোসেন (লিটন)। বাংলাদেশ আওয়ামী লীগ নড়াইল জেলার সভাপতি অ্যাডভোকেট সুভাষ চন্দ্র বসু এ প্রতিষ্ঠানকে একটি সিলিন্ডার দিয়েছেন। 

তিনি আরো সিলিন্ডার দিবেন বলে মত প্রকাশ করেন। 

জেলা প্রশাসক নড়াইল রেডক্রিসেন্ট সোসাইটিকে এ সময় ২টন চাউল এবং ১লক্ষ টাকা বরাদ্দ দিলেন। তিনি আরো বলেছেন আমার পক্ষ থেকে যতপ্রকার সাহায্য সহযোগীতা করা যায় আমি তা করবো বলে এ সভায় সকলকে আশ্বস্থ করেন। 

জেলা প্রশাসকের সহযোগীতায় কৃতজ্ঞতা প্রকাশ করেন সভাপতি সোহরাব হোসেন বিশ্বাস।আঈনশৃঙ্খলা বাহিনীর প্রধান প্রবীর কুমার রায় বলেন সেবার কাজে স্বেচ্ছাসেবক বাহিনীকে আমার পক্ষ থেকে ছাড় দেয়া হবে কোথাও কোনো জটিলতা থাকলে আমাকে বললে ব্যবস্থা নেব। 

এসময় সিভিল সার্জন সহ স্থানীয় অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/এআই