Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

মির্জাগঞ্জে বিধিনিষেধ না মানায় জরিমানা

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি

জুলাই ৬, ২০২১, ১১:৪০ এএম


মির্জাগঞ্জে বিধিনিষেধ না মানায় জরিমানা

পটুয়াখালীর মির্জাগঞ্জে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারের দেয়া কঠোর বিধিনিষেধ না মানায় ব্যবসায়ী, ওয়ার্কশপ মালিক, পথচারী ও হেলমেট বিহীন মটরসাইকেল চালকসহ বিভিন্ন যানবাহনের চালককে ১১ হাজার ৬শত টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

মঙ্গলবার (৬ জুলাই) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোসাঃ তানিয়া ফেরদৌস ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ রায়হান-উজ্জামান উপজেলা সদর সুবিদখালী বন্দর, আমড়াগাছিয়া পুলের হাট, মির্জাগঞ্জ মাজার সংলগ্ন বাজার সহ বিভিন্ন এলাকায় পৃথক পৃথক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় মির্জাগঞ্জ থানা পুলিশের সদস্যরা সহযোগিতা করেন।

করোনা ভাইরাসের সংক্রমণ ব্যাপক হারে বেড়ে যাওয়ায় দুই সপ্তাহের জন্য সারাদেশ কঠোর লকডাউন ঘোষণা করে সরকার। মঙ্গলবার সকাল থেকে বেলা ২টা পর্যন্ত পরিচালিত ভ্রাম্যমান আদালতে লকডাউন বিধিনিষেধ নির্দেশনা অমান্য করে বিনা প্রয়োজনে রাস্তায় বের হওয়া এবং নিত্যপ্রয়োজনীয় দোকান ব্যতীত ওয়ার্কশপ ও অন্যান্য দোকানপাট খোলার দায়ে ইউএনও মোসাঃ তানিয়া ফেরদৌস ৭টি মামলায় ৯ হাজার ৯শত ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ রায়হান-উজ্জামান ১১টি মামলায় ১ হাজার ৭শত সহ মোট ১৮টি মামলায় ১১ হাজার ৬শত টাকা জরিমানা আদায় করেন। এ সময় অর্ধশত পথচারীকে বিনামূল্যে মাস্ক প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোসাঃ তানিয়া ফেরদৌস আমার সংবাদকে জানান, করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারের দেয়া কঠোর লগডাউন বাস্তবায়নে এ অভিযান অব্যাহত থাকবে।

আমারসংবাদ/কেএস