Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

মনোহরদীতে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি 

জুলাই ৬, ২০২১, ১২:৫৫ পিএম


মনোহরদীতে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ

নরসিংদীর মনোহরদীতে হতদরিদ্রদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে উপজেলার খিদিরপুর ইউনিয়নের রামপুর গ্রামের আশ্রয়ন প্রকল্পে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক এ এস এম ইবনুল হাসান ইভেন হতদরিদ্রদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

এ সময় আশ্রয়ন প্রকল্পের ৪০ জন বাসিন্দার মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দেয়া হয়। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম কাশেম, উপজেলা প্রকল্প কর্মকর্তা মাহমুদা খাতুন, খিদিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান জামিলসহ প্রশাসন ও ইউনিয়ন পরিষদের কর্মকর্তাবৃন্দ।

নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক এ এস এম ইবনুল হাসান ইভেন বলেন, সারাদেশে করোনা ভাইরাস সংক্রমণের রোধে লকডাউন চলছে। লকডাউনে সব কিছু বন্ধ থাকায় নিম্ম আয়ের মানুষরা কিছুটা সমস্যায় পড়েছে। লকডাউনের কারণে তারা যেনো ক্ষতিগ্রস্ত না হয় সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী তাদের মাঝে বিতরণ করা হয়েছে। আর জরুরি প্রয়োজনে খাদ্য সহায়তার জন্য উপজেলা প্রশাসনের হটলাইন নাম্বার আছে। যাদেরই খাদ্য সহায়তা লাগবে তারা ফোন দিলেই বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে যাবে। 

এ সময় করোনা প্রতিরোধে সরকারের দেয়া বিধি নিষেধ মেনে চলার জন্য তিনি আহবান জানান। হত দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রান বিতরণের পর নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক এ এস এম ইবনুল হাসান ইভেন খিদিরপুর ইউনিয়নের ডোমনমারা আশ্রয়ন প্রকল্প ও লেবুতলা ইউনিয়নের নোয়াদিয়া আশ্রয়ন প্রকল্প ঘুরে দেখেন।

আমারসংবাদ/কেএস