Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

কালকিনিতে আদালতের আদেশ অমান্য করে বাড়ির জমি দখল

কাল‌কি‌নি (মাদারীপুর) প্রতি‌নি‌ধি

জুলাই ৬, ২০২১, ০১:৩৫ পিএম


কালকিনিতে আদালতের আদেশ অমান্য করে বাড়ির জমি দখল

মাদারীপুরের কালকিনি উপ‌জেলার ডাসার থানার পূর্ব কমলাপুর গ্রা‌মের কাওসার কাজী (আবদুল হক কাজী গং) নামে এক ব্যক্তির আদালতের আদেশ অমান‌্য করে মসজিদের যাতায়াতের রাস্তাসহ বাড়ির জমি দখলের প্রতিবাদে ও দখলকারীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবার।

মঙ্গলবার (৬ জুলাই) সকালে উপজেলা পূর্ব কমলাপুর তার নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেন।

ভুক্ত‌ভোগী সংবাদ স‌ম্মেল‌নে ব‌লেন, আমি কাওসার কাজী কালকিনি উপজেলার ডাসারের পূর্ব কমলাপুর গ্রামের মৃত মোজ্জা‌মেল কাজীর ছে‌লে (আঃ হক কাজী গং) এর প‌ক্ষে মাদারীপুর জেলা ম‌্যা‌জি‌স্ট্রট এর দারা আ‌দেশনামা জারী ক‌রি। আদাল‌তের আদেশ অমান‌্য ক‌রে সন্ত্রাসী আঃ সালামমাতুব্বর ও তার দলবল নি‌য়ে গত (৪ জুলাই) সাব কওলার বাড়ির জমি যার বিআরএস নং ৫০৭ ও জমির দলীল থাকা সত্ত্বেও জোরপূর্বক জমি দখল করেছে। আঃ সালা‌মের দ্বারা যে জ‌মি যোরপূর্বক দখল ক‌রিয়া‌ছে সেই জ‌মির উপর দি‌য়ে মহল্লার জা‌মেসজী‌দের রাস্তা থাকায় সাধারন সুসুলীরা এখন আর মসজী‌দে আস‌তে পার‌ছে না। এর পূ‌র্বে ডাসার ইউ পি চেয়ারম্যান ও ডাসার থানার কর্মকর্তারা এবং গ্রামের গণ্যমান্য মানুষ দলীলপত্র দেখিয়া সরকারি আমিন দ্বারা বুঝিয়ে দেওয়া হয়েছিল। এর পরও সন্ত্রসী আঃ সালাম মাতুব্বর মিথ্যা মামলা দিয়ে আমা‌দের হয়রানি করিতেছে। এমতাবস্থায় প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি দীর্ঘদিনের পুরাতন পৈতৃক ভিটা যেন আমরা সন্ত্রাসী আঃ সালা‌মের কাজ থে‌কে পুনরায় ফেরত পে‌তে পা‌রি।

অভিযুক্ত আঃ সালাম মাতুব্বর বলেন, আমি জায়গা দখল করিনি। ওই খানে আমার জমি রয়েছে। আমার বিরুদ্ধে যেই অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। 

এ ব্যাপারে ডাসার থানার ওসি মোঃ হাসানুজ্জামান বলেন, জমি দখলের বিষয়ে আমি কিছু জানি না। 

আমারসংবাদ/কেএস