Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

মাধবপুরে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

জুলাই ৬, ২০২১, ০১:৪০ পিএম


মাধবপুরে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ

হবিগঞ্জের মাধবপুরে প্রাণঘাতী মহামারি করোনা ভাইরাসের কারণে কর্মহীন অসহায় ও দুস্থ মানুষের মধ্যে সামাজিক দূরত্ব নিশ্চিতের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর।

মঙ্গলবার (৬ জুলাই) দুপুর তিনটার দিকে উপজেলার শহীদ মিনার প্রাঙ্গণে দুইজন গরীব অসহায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। একজন হলেন মাধবপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের অন্যজন পার্শ্ববর্তী গ্রাম রুস্তম্পুরের। দুই জনের মাঝে উভয়ই পঙ্গু ও ভিক্ষুক। 

উপজেলার দায়িত্বে থাকা ক্যাপ্টেন এ এস এম বখতিয়ার ইসলাম বলেন, করোনা সংক্রমন প্রতিরোধ করতে জনগনকে সচেতন করার পাশাপাশি গত ৫ তারিখ থেকে প্রতিদিনই উপজেলার কিছু সংখ্যক অসহায়, গরীবদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি। আজকেও উপজেলার বিভিন্ন জায়গায় খাদ্য সামগ্রী বিতরণ করেছি। সরকার আমাদেরকে যে রেশন দিয়েছে তা থেকে কিছু সংখ্যক রেশন বাঁচিয়ে দিনমজুর, ভিক্ষুক, অসহায় পঙ্গু এই ধরনের মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি। 

মাধবপুরে বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা একদিকে যেমন জনগনকে সচেতন করছেন স্বাস্থ্যবিধি মানতে ও ঘরে থাকতে এবং জরুরি প্রয়োজনে বের হলে মাস্ক পড়তে অন্যদিকে খাদ্য সামগ্রীও বিতরণ করছেন। এই সব খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আটা, তেল, চিনি, সাবান, আলু, লবণ, ইত্যাদি। 

আমারসংবাদ/কেএস