Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

আড়ানী পৌর মেয়রের বাড়ি থেকে অস্ত্র-মাদক উদ্ধার, স্ত্রীসহ আটক ৩

বাঘা প্রতিনিধি

জুলাই ৭, ২০২১, ০৯:২০ এএম


আড়ানী পৌর মেয়রের বাড়ি থেকে অস্ত্র-মাদক উদ্ধার, স্ত্রীসহ আটক ৩

রাজশাহীর বাঘার আড়ানী পৌর এলাকার বাসিন্দা পল্লী চিকিৎক মনোয়ার হোসেন মজনু নামে এক ব্যক্তিকে মারপিটের অভিযোগে আড়ানী পৌর মেয়র মুক্তার আলীর বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ। 

মঙ্গলবার (৬-জুলাই) পুলিশ তাঁর বাড়ি থেকে চারটি অস্ত্র, ৪৩ রাউন্ড গুলি ও মাদক উদ্ধার করেন। তবে মেয়র মুক্তার আলীকে না পেয়ে তার স্ত্রী জেমমিন আক্তার ও দুই ভাতিজাকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় আড়ানী পৌর এলাকার বাসিন্দা ও পল্লী চিকিৎসক মনোয়ার হোসেন মজনুকে তার বাড়িতে গিয়ে মারপিক করে মেয়র মুক্তার আলী (৫০) ও তার সহযোগী অংকুর আলী(৩২) সহ অজ্ঞাত নামা আরো ৪-৫ জন। 

এ মামলায় পুলিশ রাতে আড়ানী মেয়র মুক্তার আলীর বাড়িতে আভিযান চালায়। এসময় পুলিশ মেয়র মুক্তার আলীর বাড়ি থেকে নগদ ৯৪ লাখ ৯৮ হাজার  টাকা, একটি বিদেশী পিস্তল, একটি সার্টার গান, দুটি বন্দুক, ৪৩ রাউন্ড তাজা গুলি, সাতপুরি হেরোইন, ১০ গ্রাম গাঁজা ও ২০ পিচ ইয়াবা উদ্ধার করে এবং একই সাথে মেয়র মুক্তার আলীর স্ত্রী জেসমিন আক্তার (৪০) ও দুই ভাতিজা সোহাগ (২৩) ও শান্ত ইসলাম(২২) কে গ্রেপ্তার করে পুলিশ। 

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) নজরুল ইসলাম বলেন, অন্যায়ভাবে মারপিট, মাদক এবং অবৈধ অস্ত্র রাখার অভিযোগে থানায় পৃথক পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। এরমধ্যে মেয়র মুক্তার আলীর বিরুদ্ধে মারপিট, মাদক এবং অস্ত্র মামলা দায়ের করা হয়েছে। একইসাথে তার স্ত্রীর নামে দুটি মামলা এবং তার দুই ভাতিজার বিরুদ্ধে মারপিট মামলা হয়ছে এবং বুধবার (৭ জুলাই) দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। 

এ বিষয়ে আড়ানী মেয়র মুক্তার আলীর সাথে মুঠোফোনে কথা বলার চেষ্টা করলে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। 

তবে তার স্ত্রী জেমমিন আক্তার বলেন, অস্ত্র, গুলি এবং মাদক পাওয়ার পেছনে রাজনৈতিক ষড়যন্ত্র রয়েছে। আড়ানী পৌর মেয়র মুক্তার আলী গত ১৫ জানুয়ারী ২০২১ পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে সরকার দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়ে ভোটে জয়যুক্ত হন। এরপর থেকে একটি মহল তাকে নানা ভাবে ফাঁসানোর চেষ্টা চালিয়ে আসছিল। হতে পারে তারই একটি জ্বলন্ত প্রমাণ। 

আমারসংবাদ/এআই