Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ওসমানীনগর থানার ওসি করোনাক্রান্ত

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি

জুলাই ৭, ২০২১, ১১:৪৫ এএম


ওসমানীনগর থানার ওসি করোনাক্রান্ত

সিলেটের ওসমানীনগরে করোনার মহামারি রোধে ঘোষিত লকডাউন বাস্তবায়নে সকাল থেকে রাত পর্যন্ত জনসচেতনতা সৃষ্টির কাজ করতে গিয়ে নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন সিলেটের ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল বণিক। 

জ্বর, মাথা ও শরীর ব্যাথা নিয়ে নমুনা প্রদানের পর মঙ্গলবার (৬ জুলাই) রাতে প্রাপ্ত রিপোর্টে তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। বর্তমানে তিনি নিজ বাসায় আইসলোশনে রয়েছেন। তার স্ত্রীও একই ধরণের অসুস্থতায় ভোগছেন বলে জানা গেছে।

জানা যায়, ওসি শ্যামল বণিক ওসমানীনগর থানায় যোগদানের পর থেকে বিভিন্ন মানবিক কর্মকাণ্ড দ্বারা সর্বমহলে প্রশংসিত হয়ে আসছেন। তার বিভিন্ন সৃজনশীল কর্মকান্ড দ্বারা এলাকাবাসীর কাছে তিনি 'মানবিক ওসি' বলে আখ্যায়িত। 

লকডাউন ঘোষণার পর থেকে তিনি থানার পুলিশ সদস্যদের নিয়ে জনসচেতনতা সৃষ্টির জন্য সকাল থেকে রাত পর্যন্ত মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন। তার অসুস্থতার খবর জেনে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে অনেকেই দোয়া কামনা করছেন।

আক্রান্ত হওয়ার সত্যতা নিশ্চিত করে শ্যামল বণিক বলেন, জ্বর, সর্দি, মাথা ও শরীরে ব্যাথা নিয়ে বর্তমানে বাসায় রয়েছি। আমার স্ত্রীও অসুস্থ, তবে তার নমুনা পরীক্ষা করা হয়নি। তাদের সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন তিনি।

আমারসংবাদ/এআই