Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

নিখোঁজের একদিন পর বৃদ্ধার লাশ উদ্ধার 

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি

জুলাই ৭, ২০২১, ০৩:২০ পিএম


নিখোঁজের একদিন পর বৃদ্ধার লাশ উদ্ধার 

নিখোঁজের একদিন পর সিলেটের জৈন্তাপুরে পুকুর থেকে এক বৃদ্ধার লাশ উদ্ধার হয়েছে। 

বুধবার (৭ জুলাই) বিকাল ৩টায় শিশুরা হেমু হাউদপাড়া গ্রামের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করে থানা পুলিশ।

এলাকাবাসী জানায়, মঙ্গলবার রাতে হেমু হাউদপাড়া গ্রামের মৃত ইমাম উদ্দিনের স্ত্রী সুনাবান বেগম (৬৫) নিখোঁজ হন। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বুধবার বিকাল ৩টায় শিশুরা হেমু হাউদপাড়া গ্রামের স্থানীয় একটি পুকুরে ঐ মহিলার লাশ ভাসতে দেখে। পরে এলাকাবাসী পুলিশকে খবর দেন। খবর পেয়ে বিকেল সাড়ে ৫ টার দিকে জৈন্তাপুর মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন। 

সূত্রে জানা যায়, বিগত রামজান মাসে সুনাবান বেগম হাওরে ছাগল চরাতে গেলে একটি চক্র জোর পূর্বক তাকে তুলে নিয়ে যায়। তিন দিন হাওরে আটক রেখে পাশ্ববিক নির্যাতন করে, এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানায় তিনি একটি অভিযোগ দায়েরও করেছিলেন ।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক ব্যক্তি জানান, থানায় অভিযোগের পর থেকে মামলা তুলে নেওয়ার জন্য বৃদ্ধা কে নানা রকম হুমকী দেয়া হয় বলেও জানিয়ে ছিলেন মহিলা। 

এদিকে মামলা আপোষ নিষ্পতি করার জন্য হেমু হাউদপাড়া গ্রামের গ্রাম্য মাতব্বরগণ দুইদিন পূর্বে ৫০ হাজার টাকা বিবাদীর নিকট হতে নেন বলে জানা গেছে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগির আহমদ জানান, সংবাদ পাওয়ার পর দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মহিলার লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশটি ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানি মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে। 

তিনি আরও বলেন, দুই মাস পূর্বে জৈন্তাপুর থানায় একটি ধর্ষণ মামলা করেছিলেন এই মহিলা।

আমারসংবাদ/কেএস