Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

সাদুল্লাপুরে লকডাউনের অষ্টম দিনে বেড়েছে চলাচল

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

জুলাই ৮, ২০২১, ১০:৩৫ এএম


সাদুল্লাপুরে লকডাউনের অষ্টম দিনে বেড়েছে চলাচল

গাইবান্ধার সাদুল্লাপুরে লকডাউনের অষ্টম দিনে বেড়েছে মানুষ ও যানবাহন চলাচল, খোলা রয়েছে সকল ধরনের ব্যবসা প্রতিষ্ঠান। সব কিছুই যেন স্বাভাবিক নিয়মেই চলছে। 

জাতীয় মহাসড়কসহ লোকাল রাস্তাগুলোয় যানবাহন চলছে অবাদে ও খোলা রয়েছে চা এর দোকান। মেইন বাজার গুলোতে পুলিশ মোতায়েন থাকায় লকডাউন চলছে বলে মনে হলেও গ্রামগঞ্জের এর বালাই নেই। মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি।

প্রতিদিন বাড়ছে আক্রান্ত ছড়িয়ে পড়েছে বিভিন্ন এলাকায়। আক্রান্ত বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন, সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পা কর্মকর্তা ডা. শাহীনুল ইসলাম মন্ডল। 

তিনি বলেন, গত কয়েকদিন করোনা সন্দেহে নমুনার মধ্যে বেশী পজিটিভ হয়েছে।

সাদুল্লাপুরে এ পর্যন্ত করোনায় আক্রান্ত ২২৭ এ পর্যন্ত সুস্থ ১৫৪ জন চিকিৎসাধীন ৬৯ জন এপযন্ত মৃত্যু ৪ জন। এসময় যাদের মৌসুমী রোগে যাদের সর্দি, জ্বর, কাশি হচ্ছে তারা লোকালয়ে না গিয়ে ঘরে থাকার পরামর্শ দেন তিনি। সন্দেহ হলেই টেস্ট করুন। করোনার সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন।  

চলমান লকডাউন কার্যকর করতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী মেজিস্ট্রেট নবী নেওয়াজ শেখ ও থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা বিভিন্ন জায়গায় অভিযান সহ সচেতনতামূলক বার্তা প্রচার করছেন। উপজেলাবাসীকে করোণার সংক্রমণের হাত থেকে রক্ষা করতে উপজেলা প্রশাসনের এ কার্যক্রম অব্যাহত থাকবে। 

আমারসংবাদ/এআই