Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

মুকসুদপুরে পুলিশ সুপারের উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি

জুলাই ৯, ২০২১, ০৯:৫৫ এএম


 মুকসুদপুরে পুলিশ সুপারের উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান

‘মাস্ক পরার অভ্যেস , করোনা মুক্ত বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে গোপালগঞ্জ পুলিশ সুপারের উদ্যোগে মুকসুদপুরে করোনাকালীন সময়ে অসহায় ও দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। 

শুক্রবার (৯ জুলাই) সকালে মুকসুদপুর থানার আয়োজনে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে শতাধিক অসহায়ের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়। 

খাদ্য সামগ্রীর প্যাকেটে ছিলো চাল, ডাল, তেল, চিনি, সেমাই, সাবান, আলু, লবন। খাদ্য সহায়তা প্রদান শেষে মুকসুদপুর শহরের প্রধান প্রধান সড়কের চেকপোষ্ট পরিদর্শন ও জনসচেতনতা বৃদ্ধিতে হ্যান্ড মাইকিং করা হয়।   

খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন- গোপালগঞ্জের পুলিশ সুপার পিপিএম-সেবা আয়েশা সিদ্দিকা। মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়ার সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আব্দুর রহমান, গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নিহাদ আদনান তাইয়ান, মুকসুদপুর সার্কেলের সিনিয়র সহকারী  পুলিশ সুপার শাহিনুর চৌধুরী, মুকসুদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: কাবির মিয়া, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন, পৌরসভার প্যানেল মেয়র নুর আসাদ মৃধা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মোল্যা প্রমূখ। 

অনুষ্ঠান সার্বিক পরিচালনা করেন মুকসুদপুর থানার ইন্সপেক্টর তদন্ত আমিনুর রহমান, এস আই সাইফুল ইসলাম।  

গোপালগঞ্জের পুলিশ সুপার পিপিএম-সেবা  আয়েশা সিদ্দিকা বলেন, সরকার ঘোষিত কঠোর লকডাউন চলছে, আপনারা নিয়ম মানুন, মাস্ক পরুন, স্বাস্থ্য বিধি  মেনে নিরাপদ দুরুত্ব বজায় রাখুন, করোনার প্রকোপ থেকে বাঁচার জন্য ঘর থেকে বের না হওয়াই ভালো।  গোপালগঞ্জের মধ্যে মুকসুদপুর থানা এলাকায় করোনার প্রকোপ বেশি, প্রতিদিনই আক্রান্তের সংখ্যা রেকর্ড ছাড়াচ্ছে। সুতরাং আপনারা লকডাউন মেনে ঘরে থাকুন, সুস্থ্য থাকুন।

আমারসংবাদ/কেএস