Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

বালিয়াকান্দিতে পুলিশের মসজিদ ভিত্তিক প্রচারণা 

বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি:

জুলাই ৯, ২০২১, ১০:৫৫ এএম


বালিয়াকান্দিতে পুলিশের মসজিদ ভিত্তিক প্রচারণা 

করোনাভাইরাস সংক্রান্তে বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জের পক্ষে রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশ মসজিদে মসজিদে প্রচারণা চালিয়েছে।

শুক্রবার (৯ জুলাই) জুম্মার খুতবার পূর্বে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান ও অফিসাররা উপজেলার ৭টি ইউনিয়নের মসজিদে মসজিদে করোনা ভাইরাস সংক্রান্তে ঢাকা রেঞ্জ, বাংলাদেশ পুলিশের পক্ষে সচেতনতামুলক প্রচারণা চালানো হয়। 

এসময় প্রচারণাকালে মুসল্লিদের উদ্দেশ্যে বলা হয়, করোনার সংক্রমণ ও করোনাভাইরাসে মৃত্যু গ্রামগঞ্জে ছড়িয়ে পড়েছে বিধায় জরুরী প্রয়োজন ছাড়া আপনারা ঘরের বাইরে বের হবেন না। হাট-বাজার বা চায়ের দোকানে আড্ডা-গল্প করবেন না। জরুরী প্রয়োজনে ঘরের বাইরে গেলে অবশ্যই মাস্ক পড়বেন। সকলেই ঘন ঘন হাত ধোয়া ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করবেন। সকলেই হ্যান্ডসেক ও একে অপরের কাছাকাছি আসা হতে বিরত থাকবেন। সামাজিক দূরত্ব বজায় রাখবেন ও ভীড় এড়িয়ে চলবেন। সরকারি বিধি-নিষেধ না মেনে চললে গ্রেপ্তার ও জরিমানার সম্মুখীন হতে হবে। জ্বর, সর্দি ও কাশি হলে অবহেলা না করে নিকটস্থ হাসপাতালে করোনা টেস্ট করান। আপনারা যার যার সাধ্যমতো পুষ্টিকর খাবার (যেমন ফল, মুল, শাক-সবজি ও লেবু জাতীয় খাবার) বেশি করে খান। 

করোনা মহামারিতে অসহায়, নিঃস্ব, দরিদ্র ও কর্মহীন লোকদের পাশে দাঁড়ান। সব সময় পরিস্কার পরিচ্ছন্ন থাকুন। স্বাস্থ্য বিধি ও সরকারি বিধি-নিষেধ মেনে চলুন। নিজে সুস্থ থাকুন ও অপরকে সুস্থ থাকতে সহায়তা করুন।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান বলেন, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান ও রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের দিকনির্দেশনায় মসজিদে মসজিদে করোনা ভাইরাস প্রতিরোধে বাংলাদেশ পুলিশের পক্ষে প্রচারণা চালানো হয়।

আমারসংবাদ/এমএস