Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ফতুল্লায় ৪ দখলদারের বিরুদ্ধে ভাইস চেয়ারম্যানের জিডি

নারায়ণগঞ্জ সদর প্রতিনিধি 

জুলাই ৯, ২০২১, ০১:১০ পিএম


 ফতুল্লায় ৪ দখলদারের বিরুদ্ধে ভাইস চেয়ারম্যানের জিডি

ফতুল্লার আলীগঞ্জে সাবেক উপজেলার চেয়ারম্যান মরহুম হাফেজ মুক্তার হোসাইনের লিজকৃত জমি অবৈধ দখলমুক্ত করতে দখলকারী ৪ জনের নাম উল্লেখ্য করে জিডি করেছে সদর উপজেলার মহিলা ভাইসচেয়ারম্যান ফাতেমা মনির। 

বৃহস্পতিবার (৮ জুলাই) সন্ধ্যায় ফতুল্লা মডেল থানায় তিনি জিডিটি করেন। জিডি নাম্বার ৩৩৯।

জিডিতে ফাতেমা মনির উল্লেখ করেন ফতুল্লার পাগলা আলীগঞ্জ মৌজার মৌজার এস, এ ১৯৪/২৫২ নং পর্চা দাগে ০.৪৩ একর ভুমি নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় এস এ শাখায় স্থায়ী বন্দোবস্তকৃত কেস নং ২৬৮/১৯৮৮-৮৯ মূলে আমার ভাই মরহুম হাফেজ মোক্তার হোছাইনের নামে বন্দোবস্ত প্রদান করা হয়। যার রেজিস্ট্রিকৃত দলিল নং-১০৫৬ তারিখ ২৮ ফেভ্রুয়ারি ১৯৮৯ইং। সেই থেকে তারা উক্ত লিজকৃত ভূমিতে কতক জায়গা নিজেরা এবং কতক জায়গা ভাড়াটিয়া বসিয়ে ভোগদখল করে আসছেন। 

বর্তমানে ফতুল্লার আলীগঞ্জ এলাকার মাহমুদুল হাসান পিতা-মো: মনির উদ্দিন, মো: হালিম খান পিতা-মৃত করিম পাঞ্জাবী, হানজালা পিতা-আব্দুল হান্নান ও সেন্টু পিতা-মৃত আক্কাস গংরা লিজকৃত জায়গার ভাড়া প্রদান না করে অবৈধভাবে ভোগ দখল করছে।  

ফাতেমা মনির জানান, অবৈধ দখলকারীরা স্থানীয় এক আওয়ামী শ্রমিক নেতার শেল্টারে আমাদের লিজকৃত জায়গা অবৈধভাবে জবর দখল করে আছে। তাই আমি প্রশাসনের সহযোগিতা চেয়েছি।

আমারসংবাদ/কেএস