Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

দুপচাঁচিয়ায় অটোভ্যান চালককে ছুরিকাঘাত, ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি

জুলাই ৯, ২০২১, ০২:৩০ পিএম


 দুপচাঁচিয়ায় অটোভ্যান চালককে ছুরিকাঘাত, ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

দুপচাঁচিয়ায় বৃহস্পতিবার (৮ জুলাই) রাতে মিলন হোসেন (৩৫) নামের এক অটোভ্যান চালককে যাত্রীবেশী ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে তার অটোভ্যান ছিনতাকারী ৩জনকে গ্রেপ্তার করেছে দুপচাঁচিয়া থানা পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলা সদরের বড়ধাপ গ্রামের আইয়ুব হোসেনের ছেলে রতন হোসেন (২৫), পূর্ব আলোহালী গ্রামের আবু বক্কর ছিদ্দিকের ছেলে সুইট (২৫) ও  পৌর এলাকার চৌধুরীপাড়া মহল্লার বাচ্চু মিয়ার ছেলে রায়হান (২৫)। 

থানা সূত্রে জানা যায়, ছিনতাইকারীরা গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে তালোড়া বাজার থেকে ভাড়া করে আলতাফনগর যাবার পথে কইল কলোনীর রাস্তায় অটোভ্যান চালককে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা অটোভ্যানটি নিয়ে পালিয়ে যায়। এ সময় মিলনের চিৎকারে আশে পাশের লোকজন ছিনতাইকারীদের ধাওয়া করে রতন হোসেন নামের এক ছিনতাইকারীকে আটক করে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে রতনকে থানায় নিয়ে আসে। রতনের দেয়া স্বীকারোক্তি মোতাবেক অভিযান চালিয়ে পুলিশ তার সহযোগী অপর দুইজন ছিনতাইকারী সুইট ও রায়হানকে আটক সহ অটোভ্যানটি উদ্ধার করেন। 

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ হাসান আলী জানান, আটককৃত রতনের দেয়া তথ্য মোতাবেক অভিযান চালিয়ে অন্য দুই ছিনতাকারীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ছিনতাই ও দস্যুতা মামলা গ্রহণ করে আদালতে সোপর্দ করা হয়েছে। 

আমারসংবাদ/কেএস