Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

কুমারখালীতে যুবককে কুপিয়ে হত্যা

জুলাই ১১, ২০২১, ০৫:৩৫ এএম


 কুমারখালীতে যুবককে কুপিয়ে হত্যা

কুষ্টিয়ার কুমারখালীতে মোবাইল মেরামত করাকে কেন্দ্র করে তৌকির মালিথা (৩০) নামে এক মোবাইল মেকানিককে কুপিয়ে হত্যা করা হয়েছে। 

শনিবার (১০ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কয়া ইউনিয়নের মালিথাপাড়া আবাসন এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে কুমারখালী থানা পুলিশ আটক করেছে। 

তৌকির মালিথা কয়া আবাসনের মালিথা পাড়ার বাবলু মালিথার ছেলে। তিনি মোবাইল মেরামতের কাজ করতেন। 

নিহতের চাচাত ভাই শরিফুল ইসলাম জানান, কয়েকদিন আগে উত্তর কয়া আবাসনের আজবাহারের ছেলে বিপ্লব ওরফে বিলু (২০) তৌকিরের কাছে মোবাইল মেরামত করতে দেয়। তৌকির মোবাইল মেরামত করে তাকে ফেরত দিলেও বিলু মোবাইল ফেরতের বিষয়টি অস্বীকার করেন।

এ ঘটনা নিয়ে তাদের মধ্যে বেশ কয়েকদিন ধরে ঝামেলা চলছিল। এটাকে কেন্দ্র করে শনিবার মাগরিবের নামাজের পর বিলু ও তার বোন যুথি তৌকিরের বাড়িতে এসে মোবাইল ফেরত চায়। এসময় তাদের মধ্যে কথাকাটাকাটি হয়।

 এক পর্যায়ে বিলু বটি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে তৌকিরকে। এতে তিনি গুরুতর আহত হলে এলাকাবাসি তাকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে। সেখানে  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

তিনি আরও জানান, বিলু মাদকাসক্ত। তার বিরুদ্ধে বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে।  

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, মোবাইল মেরামত করাকে কেন্দ্র করে তৌকির নামে এক যুবক নিহত হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের ইতোমধ্যে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আমারসংবাদ/এআই